নতুন প্রেমে স্বস্তিকা!

টলিউডের আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। বিভিন্ন সময়ই খবরের শিরোনামে উঠে আসেন তিনি। রিল লাইফ এবং রিয়েল লাইফে বেশ আলোচিত এ অভিনেত্রী। সম্প্রতি তিনি অভিনয় করেছেন দেবালয় ভট্টাচার্য পরিচালিত আলোচিত ওয়েব সিরিজ ‘হইচই’ এর তৃতীয় কিস্তিতে।

তারপর থেকে টলিপাড়ায় নতুন করে আলোচনায় এ অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বিছানায় শোয়া একটি ছবি শেয়ার করেছেন স্বস্তিকা। ক্যাপশনে সুইডিশ লেখক ফ্রেডরিক ব্যাকম্যানের উপন্যাস ‘অ্যা ম্যান কলড ওভ’-এর কিছু অংশ তুলে ধরেন।

যার বাংলা অনুবাদ— ‘নতুন বাড়িতে পা। টাটকা গন্ধ, নতুন আনাচকানাচ, জানলার বাইরের নতুন দৃশ্য— এতটাই ভাল লাগে যে সারাক্ষণ একটা ভয় হয়। যদি দরজায় এসে কেউ টোকা মেরে বলে, একটা ভুল হয়ে গিয়েছে। এই বাড়িটা আপনার নয়। দয়া করে আপনি বেরিয়ে পড়ুন। প্রেমে পড়লে ঠিক এরকমই হয় মনের ভেতরে।’

পোস্টটি দেখার পর নেটিজেনদের মনে প্রশ্ন- নতুন কারও প্রেমে পড়েছেন স্বস্তিকা? হয়ত পড়েছেন। সুইডিশ লেখকের উপন্যাসের প্রেমে পড়েছেন এ অভিনেত্রী। সে ধারণাই পাওয়া গেছে তার শেয়ার করা পোস্ট থেকে। যেখানে, নিজের অনুভূতির কথা জানান দিয়েছেন স্বস্তিকা।

২০০৩ সালে বড়পর্দায় পা রাখেন স্বস্তিকা। জিতের বিপরীতে অভিনয় করেন ‘মাস্তান’ সিনেমায়। তারপর অভিনয় করেছেন একাধিক সিনেমায়। বড়পর্দার পাশাপাশি ওয়েব সিরিজেও দেখা গেছে তাকে। আলোচিত ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুর পো’র প্রথম কিস্তিতে অভিনয় করে মাত করেছিলেন স্বস্তিকা।

Author: Rijvi Ahmed

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *