বিয়ের আগের রাতে হিন্দু যুবতীকে নিয়ে উধাও মুসলিম যুবক!

১ ডিসেম্বর বিয়ে। বাড়িতে আত্মীয়-স্বজনে ভরপুর। বিয়ের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন। কিন্তু পরিবারের মান-সম্মান ধুলোয় মিশিয়ে বিয়ের আগের রাতে লাপাত্তা মেয়ে।

ঘটনা উত্তরপ্রদেশের মউয়ে। ওই যুবতীকে নিয়ে পালানোর অভিযোগ উঠেছে এক মুসলিম যুবকের বিরুদ্ধে। যুবতীর বাবা ওই যুবকের বিরুদ্ধে লাভ জিহাদের অভিযোগ দায়ের করেছেন।

এমনিতেই উত্তরপ্রদেশের প্রশাসন লাভ জিহাদের বাড়বাড়ন্ত নিয়ে উদ্বিগ্ন। এর মধ্যে এমন ঘটনা যোগীর প্রশাসনকে আরও চিন্তায় ফেলেছে।

তিনি জানান, শবাব নামের একজন ট্যাক্সি ড্রাইভারের সঙ্গে তার মেয়ের সম্পর্ক গড়ে উঠেছিল। সেই ট্যাক্সি ড্রাইভার মুসলিম হওয়া সত্ত্বেও নিজেকে রাহুল নামে পরিচয় দিয়েছিল বলে অভিযোগ করেছেন তিনি। তার মেয়েকে ধর্মান্তরকরণের জন্য সেই যুবক নিয়ে গিয়েছে বলে অভিযোগ করেন তিনি।

এর আগে বরেলি জেলাতেও লাভ জিহাদের ঘটনা ঘটেছিল। সেবারও অজ্ঞাতপরিচয় মুসলিম যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে তদন্ত শুরু করেছিল পুলিশ।

যুবতীর পরিবারের অভিযোগ, রাহুল নামে যে ছেলেটি প্রেমের ফাঁদ পেতেছিল তার আসল নাম শবাব। মৌলানাগঞ্জে সেই যুবকের বাড়ি। পুলিশ তদন্ত শুরু করেছে। যুবকের খোঁজে তল্লাশি শুরু করেছে যোগীর প্রশাসন।

Author: Rijvi Ahmed

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *