পেট্রোল পাম্পে তেলের বদলে দেওয়া হচ্ছে জল, হাতেনাতে ধরলেন পুলিশ অফিসার, তু’মু’ল ভাইরাল ভিডিও!

প্রতিদিনই কিছু কিছু জিনিসের দাম বেড়েই চলেছে । সেই মতো সেই তালিকায় যোগ হয়েছে পেট্রোল-ডিজেলের দাম । তারপর এই করোনা এর জন্য সব জিনিসপত্রের দাম যেন আকাশ ছোঁয়া । এঅবস্থায় সাধারণ মানুষ একবার পেট্রোল কিনতে গেলে দুবার ভাবতে হয় । পেট্রোল ডিজেল চালিত গাড়ি গু-লি রীতিমতো তারা বিক্রি করে দিয়েছে নইলে বাড়িতে রেখে দিয়েছে । সাইকেল নিয়ে করছে জীবন যাপন । কিন্তু ধরুন যদি এমন ঘটনা দেখা গেল যেখানে আপনি বিশ্বাস করে যাচ্ছেন সে আপনার বিশ্বাস ভা-ঙ-লো । তাহলে ব্যাপারটা কেমন দাঁড়াবে ? নিশ্চয়ই ভালো নয় ? আর ঠিক সেরকমই ঘটল মঙ্গলপুর এলাকায়।

আমরা আগে জানিয়েছিলাম যে সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের এমন ধা-রা-লো হা-তি-য়া-র যেখানে মানুষ যেমন সবার সামনে উঠে আসতে পারে ঠিক তেমনি মানুষের কার্যকলাপ অর্থাৎ জা-লি-য়া-তি-ও কিন্তু সবার সামনে উঠে আসে । এখানে যেমন রাতারাতি সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি হওয়া যেতে পারে । ঠিক তেমনি স্টার থেকে এক ধা-ক্কা-য় নেমে আবার সাধারণ মানুষ হতে পারে । কিন্তু এই ঘটনা এদের থেকে একটু আলাদা এবং ঘটনাটি সামনে আশাতে রীতিমতো ক্ষো-ভে-র সৃষ্টি হয়েছে ।

ফেসবুকে ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে এক পুলিশকর্মী ভারত পেট্রোলিয়াম এর কোন পেট্রোল পাম্পে গিয়ে কোন কারনে বুঝতে পারে যে সেখানকার কর্মীরা জা-লি-য়া-তি করছে তাদের সাথে । অর্থাৎ পেট্রোল এর সাথে অন্য কোন রা-সা-য়-নি-ক দ্রব্য মিশিয়ে বা অন্য কোনো তরল মিশিয়ে সেটি পেট্রোল হিসাবে চালানো হচ্ছে অর্থাৎ পুরোটাই ন-ক-ল ।

পুলিশ অফিসার ভালোমতো বুঝতে পেরেছে ক্ষণিকের মধ্যে এবং সেটি পরীক্ষা করার জন্য অন্য একটি পাত্রে বেশ কিছু পরিমাণ পেট্রোল ঢালতে বলা হয় । তারপর দেখে যে সম্পূর্ণ অন্য একটি তরল পদার্থ সেটি । আর যাই হোক সেটি পেট্রোল নয়। ঘটনাটি সামনে আসাতে রীতিমতো চা-ঞ্চ-ল্য ছড়ায় । ঘটনাটি সামনে আসাতে ক্ষো-ভে ফে-টে পড়েছে মানুষেরা । মানুষের কষ্টের টাকা এভাবে পেট্রলপাম্প কর্মীরা লু-টে নিচ্ছে । অতএব আপনাকে সাবধান থাকতে হবে এই সমস্ত দিক থেকে সর্বদা যাচাই করে তবে কোন জিনিস কিনুন ।
https://www.facebook.com/chanchal.amoddubey/videos/2712785198935740/?t=0

Author: Rijvi Ahmed

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *