তামিম মাশরাফি নয় লাইভে নিজের প্রিয় খেলোয়াড়ের নাম জানালেন রুবেল

সাকিব আল হাসান ও তামিম ইকবাল- বাংলাদেশের অবিসংবাদিত সেরা দুই ক্রিকেটার। সাকিব ব্যাট ও বল হাতে বনেছেন বিশ্বসেরা অলরাউন্ডার, বিশ্বকাপের মত আসর মাতিয়ে কুড়িয়েছেন প্রশংসা। তামিম তো ব্যাটিংকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়, দেশের ইতিহাসের সেরা ব্যাটসম্যানের তালিকায় থাকবেন শীর্ষে। দেশের এই দুই ক্রিকেট তারকার মধ্যে রুবেল হোসেনের সবচেয়ে প্রিয় কে?

প্রশ্নটা অদ্ভুত বটে! এই অদ্ভুত প্রশ্নই তারকা পেসার রুবেলকে করেছেন আরেক ক্রিকেট তারকা এনামুল হক বিজয়। চলতি মৌসুমে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) একই দলে আছেন রুবেল ও বিজয়। করোনাভাইরাসের কারণে খেলা বন্ধ থাকায় ক্রিকেটারদের সময় কাটছে ঘরবন্দী অবস্থায়।

একঘেয়েমি কাটাতে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের কোচ ও খেলোয়াড়রা জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মেতে উঠেছিলেন আড্ডায়। সেখানেই রসিক বিজয় রুবেলের দিকে ছুঁড়ে বসেন এই প্রশ্ন।

সাকিব আল হাসান ও তামিম ইকবাল- দুজনের সাথেই দীর্ঘদিন ধরে জাতীয় দলে খেলছেন রুবেল। দুজনই বাংলাদেশ ক্রিকেট দলের সিনিয়র ক্রিকেটার, একইসাথে দলের গুরুত্বপূর্ণ সদস্যও। তাদের মধ্যে কে বেশি প্রিয় বা কাকে বেশি ভালোবাসেন, এই প্রশ্নের উত্তর দেওয়া রুবেলের জন্য একটু কঠিনই!

তবে রুবেল দিয়েছেন কৌশলী জবাব। তার দাবি, দুই ক্রিকেটারকেই সমানভাবে ভালোবাসেন তিনি। এমনকি সব ক্রিকেটারকেই একই দৃষ্টিতে দেখেন বলে জানান রুবেল।রুবেল বলেন, ‘দীর্ঘদিন ধরে আমরা ড্রেসিংরুম ভাগাভাগি করে আসছি। সাকিব ভাই তামিম ভাই দুজনকেই সমানভাবে ভালোবাসি। এমনকি আমাদের যত ক্রিকেটার আছেন, সবাইকেই সমানভাবে ভালোবাসি।তবে বলতে পারেন সাকিবে ভ আইয়ের প্রতি একটু বেশী দূর্বলতা রয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *