সংলাপ বলতে গিয়ে কাঁদলেন অপু বিশ্বাস!

ঢালিউড কুইনখ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। সম্প্রতি চিত্রায়ণ শেষ করেছেন ‘প্রিয় কমলা’ শিরোনামের একটি নতুন সিনেমার। শাহরিয়ার নাজিম জয় পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে আছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী।

‘প্রিয় কমলা’ সিনেমাতে একজন বীরাঙ্গনা নারীর চরিত্রে অভিনয় করেছে অপু। তার চরিত্রটি বেশ ইমোশনাল, সংলাপগুলোও স্পর্শকাতর। তাই ডাবিংয়ে সংলাপ দিতে গিয়ে কান্না করে দিয়েছেন অপু বিশ্বাস। দেশীয় একটি গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন এ অভিনেত্রী।

তিনি বলেন, ‘বীরাঙ্গনাদের নিয়ে ছবিটির গল্প। স্বভাবতই এমন কিছু সংলাপ এতে রয়েছে যা হৃদয়ে দাগ কেটে যাবে। সেই সংলাপ দিতে গিয়ে চোখের পানি আটকাতে পারিনি।’

জানা গেছে, টানা ১৮দিন চিত্রায়ণ শেষে এখন চলছে সিনেমাটির ডাবিং। মঙ্গলবার (১ ডিসেম্বর) থেকে ডাবিংয়ে অংশ নিয়েছেন অপু। সকাল থেকে সারাদিন ডাবিং করেছেন তিনি। বিজয় দিবসে মুক্তির পরিকল্পনা নিয়ে কাজ করছে পুরো টিম।

‘প্রিয় কমলা’ সিনেমার গল্পে প্রসঙ্গে পরিচালক শাহরিয়ার নাজিম জয় বলেন, যুদ্ধের সময় একেবারের অজপাড়াগাঁয়ের নিটল প্রেমের গল্প তুলে ধরা হয়েছে সিনেমায়। বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ যখন সেই গ্রামে পড়ে তখন সেই প্রেম কীভাবে যুদ্ধে পরিণত হয় সেটিই তুলে ধরা হয়েছে। পাশাপাশি সেই ঘটনাকে ২০২০ সালের সঙ্গে লিঙ্ক করিয়ে দেখিয়েছি।’

পরিচালনার পাশাপাশি ‘প্রিয় কমলা’ সিনেমার কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ করেছেন জয় নিজেই। অপু-বাপ্পী ছাড়াও এতে আরও অভিনয় করেছেন- সোহেল খান, সেহেঙ্গাল বিপ্লব, আজান, মালা প্রমুখ।

Author: Rijvi Ahmed

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *