ছয় অন্তঃসত্ত্বা বান্ধবীকে নিয়ে বন্ধুর বিয়েতে হাজির!

নাইজেরিয়ায় মাইক এজে নাওয়েলি নাওগুর নামের এক ব্যক্তি নিজের ছয় অন্তঃসত্ত্বা সঙ্গিনীকে নিয়ে বন্ধুর বিয়েতে হাজির হয়ে আলোচনার সৃষ্টি করেছেন বিশ্ব মিডিয়ায়। ছয়জন অন্তঃসত্ত্বা নারীকে নিয়ে বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণের এই চিত্র তিনি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

নাওগুর যার বিয়েতে গিয়েছিলেন তিনি নাইজেরিয়ার বিনোদনজগতের একজন তারকা। নাওগুরের সেই বন্ধুটি নলিউডের বিখ্যাত অভিনেতা উইলিয়াম উচেম্বা। তার বিয়েতেই সকলের নজর কেড়েছেন নাইট ক্লাবের মালিক নাওয়েলি নাওগুর।

তিনি জানিয়েছেন, ছয় সঙ্গিনীর সন্তানের পিতা তিনিই। একই বাড়িতে থাকেন সকলে।

সেজেগুজেই বিয়েতে গিয়েছিলেন নাওগুর। নিজে পরেছিলেন গোলাপি রঙের স্যুট। মাথার চুল রাঙিয়েছিলেন সোনালি রঙে। সঙ্গিনীদের সাজিয়েছিলেন রুপোলি পোশাকে।

বিয়ের বাড়িতে প্রবেশের ভিডিও’ও পোস্ট করেছেন নাওগুর। সেখানে আবার প্রত্যেক সঙ্গিনীকে পরম ভালবাসায় হাত ধরে বাড়ির ভিতরে নিয়ে এসেছেন তিনি। চুম্বনে ভরিয়ে দিয়েছেন তাদের বেবি বাম্প।

নাওগুর এই ভিডিও প্রকাশ্যে আসতেই নাইজেরিয়ায় হইচই পড়ে গিয়েছে। তবে নিজের এই খ্যাতি বেশ উপভোগ করছেন এই যুবক। আরও একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে ছয় সঙ্গিনীর সঙ্গে এক শয্যায় শুয়ে থাকতেও দেখা যাচ্ছে তাকে। এমনকী সঙ্গিনীরাই তাকে স্নান করিয়ে দিয়েছেন। তার এই জীবনযাপনের ভাল নাম দিতে পারলে আর্থিক পুরস্কারও দেবেন বলে জানিয়েছেন নাওগুর।

Author: Rijvi Ahmed

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *