টাকার লো’ভে বউ বেচে দিলেন

টাকার জন্য তিনি নিজের বিয়ে করা বউকে বেচে দিয়েছেন। পু’লিশ তাকে আ’ট’ক করে জিজ্ঞাসাবাদ করছে।এ ঘটনা ঘটেছে ভা’রতের নদিয়ার শান্তিপুরের নতুনহাটে।

পু’লিশ জানিয়েছে, নতুনহাটের হরিজন শেঠ এলাকার বাসিন্দা দীপ হালদার বছর দেড়েক আগে ১৮ নম্বর ওয়ার্ডের রাজপুত পাড়ার বাসিন্দা টুম্পা হরিজনকে বিয়ে করেন। তাদের মধ্যে প্রে’মের স’ম্পর্ক ছিল।

টুম্পার আত্মীয়দের দাবি, দীপ বিয়ের কিছু দিনের মধ্যেই টুম্পাকে নতুন সংসার বাঁ’ধার স্বপ্ন দেখিয়ে শিলিগুড়িতে তার দিদির বাড়িতে নিয়ে যায়। তাদের অ’ভিযোগ, পেশায় বার ড্যান্সার দিদির সঙ্গে ছক কষে টাকার

লো’ভে দীপ স্ত্রী’ টুম্পাকে বিক্রি করে দেয়। টুম্পার আত্মীয়দের আরও অ’ভিযোগ, বিগত দেড় বছরের মধ্যে দীপ বহুবার শ্বশুরবাড়ি থেকে টাকা আদায় করেছে। টাকা না দিলে সে টুম্পার ওপর শারীরিক এবং মানসিক নি’র্যাতন চালাতো বলেও অ’ভিযোগ।

টাকা না দিলে সে মেয়েকে বিক্রি করে দেওয়ার হু’মকি দিয়েছিল বলে দাবি টুম্পার বাড়ির লোকজনের।টুম্পার আত্মীয়দের বক্তব্য, শুক্রতবার টুম্পাকে ছাড়াই বাড়ি ফেরে দীপ। এর পরই শুরু হয় তার খোঁজ।

শিলিগুড়িতে দীপের দিদির বাড়িতেও যান টুম্পার আত্মীয়রা। কিন্তু সেখানেও তার কোনও খোঁজ মেলেনি। এর পর শান্তিপুরে দীপের বি’রুদ্ধে থা’নায় অ’ভিযোগ দায়ের করা হয়। সূত্র: আনন্দবাজার

Share

Author: Rijvi Ahmed

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *