অপূর্ব সুস্থ হওয়ায় বিমানে উড়ে আসামে গিয়ে পূজা দিলেন ভক্ত

বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর ভক্ত পশ্চিমবঙ্গের মেদিনীপুরের মৌমিতা ঘোষ। চলতি মাসের শুরুতে অপূর্ব করোনায় আক্রান্ত হয়ে একটি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি হওয়ার খবরে এই ভক্ত মানত করেছিলেন, প্রিয় অভিনেতা সুস্থ হয়ে বাড়ি ফিরলে পূজা দেবেন।

এরই মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন অপূর্ব। আর সেই মনোবাসনা পূর্ণ করতে গতকাল শুক্রবার (২০ নভেম্বর) বিমানে উড়ে আসামে গিয়ে পূজা দিয়েছেন মৌমিতা। শনিবার বিকেলে সে খবর অপূর্বর ফ্যান গ্রুপে জানিয়েছিলেন পশ্চিমবঙ্গের ওই ভক্ত।

মৌমিতার সেই পোস্ট দেখে মেসেঞ্জারে এই প্রতিবেদকের সঙ্গে যোগাযোগ হয় তাঁর। তিনি সন্ধ্যা সাড়ে ৫টার দিকে বলেন, ‘গতকাল গুয়াহাটির (আসাম) কামাখ্যা মন্দিরে গিয়ে আমি পূজা দিয়েছি। ভোর ৪টা ৩০ মিনিটে বাসা থেকে ১৫০ কিলোমিটার পাড়ি দিয়ে কলকাতা বিমানবন্দরে যাই।

এরপর সকাল ৮টা ৪০ মিনিটের ফ্লাইট ধরি। আবার সন্ধ্যা ৭টা ১০ মিনিটের ফ্লাইটে ব্যাক করি।’ ওপার বাংলার এই ভক্ত আরো বলেন, ‘প্রায় চার বছর ধরে নাটক দেখি, ওনার অভিনয় তো ভালো লাগেই, তার সাথে উনি একজন খুব ভালো মনের মানুষ;

তাই আমি এই পূজা দিয়েছি।’ গত ৩ নভেম্বর করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন অপূর্ব। এরপর তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। ১১ নভেম্বর সুস্থ হয়ে বাসায় ফেরেন এই অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *