মধ্যবিত্তদের জন্য কম দামে বাইক নিয়ে এলো বাজাজ পালসার!

মধ্যবিত্তদের জন্য কম দামে বাইক নিয়ে এলো বাজাজ পালসার নতুন প্রজন্মের মন কাড়তে কম দামের বাইক নিয়ে এলো বাজাজ। মডেল – বাজাজ পালসার ১২৫ নিওন। ইতোমধ্যে সাধ্যের দামে পালসারের স্টাইলিস লুক নজর কেড়েছে গ্রাহকদের। গ্ল্যামা’রের চেয়ে প্রায় পাঁচ সাত হাজার টাকা কম দামে পেয়ে যাবেন ১২৫ সিসির নতুন বাজাজ পালসার।

নিউ জেনারেশন (এনএস) স্টাইলে পাওয়া যাচ্ছে এই বাইকটি।লাল ও রুপালি রঙ ও সি’ঙ্গেল পিস সিটে মিলবে এই মডেলে। বাজাজ জানিয়েছে, সাশ্রয়ী দামে মধ্যবিত্তের জন্য বাইক এটি। যাতে রয়েছে ইঞ্জিন ১২৫ সিসি ডিটিএসআই। থ্রিডি ভ্যারিয়েন্টের লোগো রয়েছে এই মডেলে। যা নতুন প্রজন্মের নজর কাড়বে। শার্প, স্পোর্টি লুকের বাজাজ পালসার ১২৫ নিওনে রয়েছে ৫-স্পিড গিয়ার বক্স। প্রাইমারি কিক করলেই স্টার্ট হয়ে যাবে বাইক।

চালানোর সময় চালকের পক্ষে গিয়ার চেঞ্চ করাও খুব সহজ হবে। মনে করা হচ্ছে, প্রায় ৪৫ কিলোমিটার মাইলেজ দিতে পারে এই বাইক। ভারতে এই মডেলের ড্রাম ব্রেক ভার্সনের দাম মাত্র ৬৪,০০০ টাকা। ডিসক ব্রেকের দাম ৬৬,৬১৮ টাকা।

বাজাজ জানিয়েছে, সাশ্রয়ী দামে মধ্যবিত্তের জন্য বাইক এটি। ইতোমধ্যে সাধ্যের দামে পালসারের স্টাইলিস লুক নজর কেড়েছে গ্রাহকদের। গ্ল্যামারের চেয়ে প্রায় পাঁচ সাত হাজার টাকা কম দামে পেয়ে যাবেন ১২৫ সিসির নতুন বাজাজ পালসার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *