করোনা মোকাবেলায় রমযান মাসে মাশরাফির আরও ১টি অনন্য উদ্যোগ,প্রধানমন্ত্রীর প্রশংসা

করোনা মোকাবেলায় নড়াইল জেলার মানুষদের জন্য সাহায্যের একের পর এক উদ্যোগ গ্রহণ করেছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি । তার দারুণ সব কাজের প্রশংসা করেছেন স্বয়ং প্রধানমন্ত্রী । এবার রমযান মাসে আরো একটি দারুণ উদ্যোগ নিতে যাচ্ছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি ।

করোনার কারনে অন্যান্য সেবাপ্রত্যাশীদের চিকিৎসায় যাতে ব্যাহত না ঘটে সে কারনে ইতোমধ্যেই ভ্রাম্যমাণ মেডিকেল টিম করেছেন মাশরাফি । এবার ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’-এর মাধ্যমে মাশরাফি ৫ জন অভিজ্ঞ ডাক্তারদের সহায়তায় অনলাইন চিকিৎসা সেবা (টেলিমেডিসিন) চালু করতে যাচ্ছেন ।

করোনা ভাইরাসের সৃষ্ট এই ভয়ানক পরিস্থিতিতে নড়াইল বাসী এই সেবাটি চালু হলে অনেক উপকৃত হবে বলে আশা পোষন করেছেন অনেকেই । টেলিমেডিসিন সেবার জন্য ফোন নাম্বার সহ বিস্তারিত খুব দ্রুত প্রকাশ করা হবে ।

এর আগে নড়াইল হাসপাতালে ও পুলিশ লাইনে জীবানু নাশক কক্ষ নির্মান করেন মাশরাফি । এছাড়াও ব্যক্তিগত উদ্যোগে নড়াইলে প্রায় দেড় হাজার পরিবারের পাশে সাহায্য নিয়ে দাঁড়িয়েছেন তিনি । নড়াইলে ডাক্তার, নার্স ও সাংবাদিকদের পিপিই দিয়েছেন, করেছেন কারাবন্দীদের সুরক্ষার জন্য ব্যবস্থা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *