বজরঙ্গি ভাইজানের সেই ছোট্ট মুন্নি এখন অনেক বড়

বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত সিনেমা ‘বজরঙ্গি ভাইজান’। বহুল আলোচিত এই সিনেমায় মুন্নি চরিত্রে অভিনয় করেন হার্শালি মালহোত্রা। কিন্তু তারপর ধীরে ধীরে যেন হারিয়ে যান।

দীর্ঘদিন পর আবারো আলোচনায় হার্শালি। মাত্র ১২ বছর বয়সে হার্শালি মালহোত্রা সামাজিক যোগাযোগমাধ্যমে তুলেছেন ঝড়, ভাইরাল হয়েছে তার কিছু ছবি। এতে হার্শালিকে দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। তাদের ভাষায়, বড় হয়ে গেছে সেই ছোট্ট মুন্নি।

সালমান খানের বজরঙ্গি ভাইজান মুক্তি পেয়েছিল ২০১৫ সালে। এরইমধ্যে কেটে গেছে ৫ বছর। সালমানের সঙ্গে কারিনা কাপুরকে দেখা যায় ওই সিনেমায়। এছাড়াও দেখা যায় ছোট্ট মুন্নিকে। সিনেমা মুক্তি পাওয়ার পর মুন্নির গলায় কোনও কথা শোনা না গেলেও, তার ছোট্ট মুখ, চোখ যেন মন কেড়ে নেয় গোটা ভারতের মানুষের।

তাই তো বজরঙ্গী ভাইজানে সালমানের অভিনয়ের পাশাপাশি মানুষ মুন্নিকেও সমানভাবে মনে করতে শুরু করে ওই সিনেমায় অন্যতম কেন্দ্রীয় চরিত্র হিসেবে।

২০১৫ সালে বজরঙ্গী ভাইজান মুক্তি পাওয়ার পর কেটে গেছে ৫ বছর। এই সময়ের মধ্যে বেশ কিছুটা বড় হয়ে গেছে পর্দার মুন্নি ওরফে হর্ষালী মালহোত্রা।

বজরঙ্গী ভাইজান মুক্তি পাওয়ার পর ফিল্মফেয়ারে সেরা শিশু শিল্পীর পুরস্কার পায় হর্ষালী। সিনেমা মুক্তির পর ওই সালেই সেরার পুরস্কার নিজের ঝুলিতে ভরে নেয় ছোট্ট মুন্নি।

এদিকে ‘বজরঙ্গি ভাইজান’ ছাড়াও ‘কবুল হ্যায়’, ‘লট আও তৃষা’ টিভি ধারাবাহিকে অভিনয় করেছেন হার্শালি। এছাড়া টিভি ও প্রিন্ট বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। ২০১৬ সালে মরক্কান পপ তারকা সাদ লামজারেডের ‘সালাম আলাইকুম’ গানের ভিডিওতে তাকে দেখা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *