সৎমেয়েকে নিয়ে জনপ্রিয় গায়িকা সালমার আবেগঘন স্ট্যাটাস ফেসবুকে ভাইরাল

ফোক গায়িকা সালমা এনটিভির রিয়েলিটি শো ‘ক্লোজআপ তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ এর মাধ্যমে রাতারাতি সংগীতশিল্পী হিসেবে খ্যাতি অর্জন করেন। দিনাজপুরের সংগীত পরিবারের ছে’লে শি’বলী সাদিক পছন্দ করেন সালমাকে। ২০১১ সালে সালমা ও শি’বলী সাদিকের পারিবারিকাভাবেই বিয়ে সম্পন্ন হয়।

এরপর সালমা’র কোলজুড়ে আসে মে’য়ে নেহা। ২০১৬ সালে বিয়ে বিচ্ছেদের পর মে’য়েকে নিয়ে আবেগঘন পোস্ট দিয়েছিলেন সালমা- লিখেছিলেন, ‘মা আর সন্তানের এই স’ম্পর্ক কোনো কিছুর বিনিময়ে হয় না। আমা’র স্নেহা আমা’র জীবন। ওকে আর গান নিয়ে বাকি জীবনটা পার করে দিতে চাই। পাশে থাকার জন্য আমা’র সকল ভক্তদের ধন্যবাদ। সবাইকে অনুরোধ করব, যা হয়ে গেছে তা নিয়ে দয়া করে আর কেউ কিছু লিখবেন না, এমনকি বলবেনও না।

সম্পদের লো’ভে নিজ ভাগনির জমিও দখল করে নেন হাজী সেলিম
২০ সালের এক সকালে মে’য়ের প্রতি আবেগ প্রকাশ পেল ফেসবুকে। মে’য়ের কয়েকটি ছবি দিয়ে লিখেছেন, ‘স্নেহা তুই আমা’র পৃথিবীর এক অংশ। কারো কিছু জানতে হবে না, আমা’র আল্লাহ আর তুই জানলেই হবে। মা দূর থেকে সব সময় তোর জন্য দোয়া করে। তুই অনেক বড় হবিরে মা। স্নেহা মা তোমাকে অনেক ভালোবাসে।’

বিচ্ছেদের পর থেকে মে’য়ে স্নেহা সপ্তাহের তিন দিন থাকবে বাবার কাছে, চার দিন থাকবে মায়ের কাছে। এমনটা জানানো হয়। তবে কন্যা নেহা যে বাবার কাছেই থাকে তা সালমা’র এই ‘শূন্যতা’ পোস্ট থেকে বোঝা যায়।

অন্যদিকে শি’বলী সাদিকও বিয়ে করেছেন গত বছর। গত বছরের ৮ জুন রাতে হিলির মে’য়ে খাদিজা শিমুর সঙ্গে এই বিয়ে সম্পন্ন হয়। এর আগে সালমা ২০১৮ সালে দ্বিতীয় বিয়ে করেন। তাঁর স্বামীর নাম সানাউল্লাহ সাগর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *