অভিনেতা রাজীবের জন্য দোয়া চাইলেন তার স্ত্রী, যেরকম আছেন রাজীবের স্ত্রী-সন্তান

ঢাকাই সিনে’মায় বা’ঘের মতো’ই দাপ’ট ছিল তার। সে যেমন প’র্দায়, তেমনি বা’স্তবে৷ আজ এই কিংব’দন্তি অ’ভিনে’তার মৃ’ত্যু’বা’র্ষি’কী। ক্যা’ন্সা’রের কাছে পরা’জিত হয়ে ২০০৪ সা’লের ১৪ নভে’ম্বর না ফে’রার দেশে পাড়ি জমা’ন তিনি।

অভি’নেতা রাজী’বের মৃ’ত্যু’দিনে নী’রব এফ’ডিসি। কোথাও কোনো আ’য়ো’জনের খবর পাওয়া যায়’নি।

পা’রিবা’রিক’ভাবে এ অভি’নেতা’র জন্য দোয়া মা’হফি’লের আ’য়ো’জন করা হয়েছে। রা’জীবের স্ত্রী দেবী গাফ্ফা”র বলেন, ‘এখন দেশে মহা’মা’রি চলছে। তা’রপরও আম’রা তার রু”হে’র মাগ’ফে’রাত কাম’নায় দোয়া মা’হফি’লের আ’য়ো’জন করেছি।

বিভিন্ন মস’জি’দে মি’লাদ ও দোয়া মাহ’ফিলে’র আ’য়োজ’ন করা হয়েছে। এ ছাড়া বেশ কিছু এতিম’খা’নায় খাবা’রও পা’ঠা’নো হয়েছে। আ’মার স্বা’মীর বি’দে’হী আ’ত্মা’র জন্য সবা’র কা’ছে দো’য়া চাই।

অভি’নেতা রা’জী’বের পা’রিবা’রিক নাম ও’য়া’সিমুল বারী রাজীব। ভাষা আ’ন্দোল’নের বছর ১৯৫২ সালের ১ জানু’য়ারি’ তিনি জন্ম’গ্র’হণ করেন পটু’য়া’খালী ‘জে’লার দু’ম’কিতে। সেখানেই কে’টে’ছে তা’র শৈশব ও কৈ’শোর।

পে’শাজী’বন শুরু ক’রেন তিতা’স গ্যাস কো’ম্পা’নিতে। শখ ছিল অভিনয়ে। জড়ি’য়ে’ছিলেন মঞ্চ না’টকে। চমৎ’কার উ’চ্চা’রণ ও ভরাট ক’ণ্ঠের প্র্যা’ক’টিস তিনি ম’ঞ্চে’ই ক’রেছেন। মঞ্চ থে’কে কাজ ক’রেছে’ন বাংলা’দেশ বেতার ও টে’লি’ভিশনে। তবে তিনি জন’প্রিয়তা পেয়ে’ছেন চল’চ্চি’ত্রে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *