এই জীবনে টোটাল কত টাকা কামিয়েছেন নায়িকা শ্রাবন্তী? ভাইরাল হলো সেই ভিডিও, দেখে নিন ভিডিও

নিজস্ব প্রতিবেদন :-বাংলার অভিনয় জগতের এক উজ্জ্বল অভিনেত্রীর নাম হল শ্রাবন্তী চট্টোপাধ্যায়। খুব ছোট বয়স থেকেই অভিনয় জগতে তিনি যুক্ত। তার পাশাপাশি তাঁর অভিনয় জগতের সাথে তার ব্যক্তিগত জীবন সম্পূর্ণ আলাদা । বড় পর্দার পাশাপাশি শ্রাবন্তী সোশ্যাল মিডিয়াতে ভীষণ সক্রিয় । সেটা তার ইনস্টাগ্রাম প্রোফাইল এ উঁকি মারলে বোঝা যাবে ।

কিন্তু তার অনুগামী তার ব্যক্তিগত জীবনের সম্পর্কে জানতে কৌতুহল প্রকাশ করেছেন এবং তাদের উত্তর দিতেই আজকে আমাদের এই প্রতিবেদন।

চ্যাম্পিয়ন্স ছবি দিয়ে শুরু হয় শ্রাবন্তীর অভিনয় জগত । তারপর একের পর এক বাংলা হিট ছবির মাধ্যমে তিনি জিতে নিয়েছেন লক্ষ লক্ষ বাঙালির মন । শুধুমাত্র ভারতবর্ষে নয় ভারতবর্ষে বাইরে রয়েছে তার অনুগামী মহল। কিন্তু তার অভিনয় জীবনের সাথে ব্যক্তিগত জীবন সম্পূর্ণ আলাদা।

মাত্র ১৬ বছর বয়সে তিনি বিয়ে করেন পরিচালক রাজীব বিশ্বাস কে বেশ কিছুদিন যেতে না যেতেই শুরু হয় মনোমালিন্য। অবশেষে ২০১৬ তে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাদের । তারপরে ২০১৭ তে মডেললার কিষান ব্রজ এবং ২০১৯ এ রোশন সিং কে তিনি বিয়ে করেন।

শ্রাবন্তীর জীবনে অনেক পুরুষের আগমন ঘটলেও যে পুরুষটি রয়ে গেছে চিরস্থায়ীভাবে সেটি হলো তার ছেলে অভিমুন্য । সম্প্রতি শ্রাবন্তীর তৃতীয় সম্পর্ক ভেঙে যাওয়া নিয়ে একটি গুঞ্জন শোনা যাচ্ছে সোশ্যাল মিডিয়া জুড়ে। তবে এই ঘটনা কতটা সত্যি বা মিথ্যা তা এখনো পর্যন্ত জানা যায়নি। তবে তার অনুগামীরা জানতে চেয়েছেন যে শ্রাবন্তীর ইনকাম বা পারিশ্রমিক কত সে ব্যাপারে জানাবো আপনাদের।

একটি সূত্রে জানা গিয়েছে যে প্রতিটি ছবিতে শ্রাবন্তী কমপক্ষে ৯ থেকে ১০ লাখ টাকা নেন পারিশ্রমিক হিসেবে। এর পাশাপাশি শ্রাবন্তীর কলকাতা তে রয়েছে একটি বিলাসবহুল বাড়ি যার বর্তমান মূল্য ৭ কোটি টাকা । এছাড়াও রয়েছে একটি রিসোর্ট এবং আরও একটি ফ্ল্যাট বাড়ি সেই বাড়িতে রয়েছে অত্যাধুনিক জিনিসপত্র । এসব ছাড়াও শ্রাবন্তির মোট সম্পত্তির পরিমাণ ৪৩ কোটি টাকা যা অন্যান্য বাংলা নায়িকার তুলনায় অনেকটাই বেশি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *