২২ বছরের যুবকের সঙ্গে নেইমারের মায়ের অসম প্রেম

২২ বছরেরে গেমারের সঙ্গে প্রেম করছেব নেইমারের মা। সোশ্যাল মিডিয়ায় ডেটিংয়ের ছবি শেয়ার করলেন নাদিন। মাকে নতুন সম্পর্কের শুভেচ্ছা জানিয়েছেন খোদ নেইমার। ইতমধ্যেই নেটিজেনরা মশগুল নেইমারের মায়ের প্রেমের গল্পে।

প্রেমিকার বয়স ৫২। আর প্রেমিকের বয়স ২২। বাড়ির বাগানে নতুন প্রেমিককে জড়িয়ে ধরে জমিয়ে প্রেম করছেন ওই মহিলা। কী ভবছেন? কারা ওই যুগল?

নেটদুনিয়ায় ব্যাপক সাড়া ফেলেছে এই ছবি। আর হবে নাই বা কেন! ওই মহিলা যে বিশ্ব ফুটবলের অন্যতম সুপারস্টার ব্রাজিলিয়ান মহাতারকা নেইমারের মা নাদিন।

মাত্র ২২ বছরের এক ভিডিও গেমারের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। ওই গেমারের নাম থিয়াগো রামোস। ভিডিও গেমারের পাশাপাশি মডলিংও করেন থিয়াগো। এহেন ৩০ বছরের ছোট যুবকের প্রেমে পড়েছেন নেইমারের মা।

এই নিয়েই চর্চায় উত্তাল ব্রাজিলের সংবাদমাধ্যম। নেইমারের মা নাদিন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে দিয়েছেন তাঁর প্রেমিক থিয়াগো রামোসের ছবি। বাগানে নতুন প্রেমিকের সঙ্গে নাদিনের ছবি ঘিরে উত্তাল নেট দুনিয়া। ক্যাপশনটিও বেশ আকর্ষণীয়।‘যা কিছু রহস্যময়, তা বর্ণনাতীত…।’

২০১৬ সালে নেইমারের বাবা, ওয়্যাগনারের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় নাদিনের। তার পর থেকে একাই ছিলেন নেইমারের মা। প্রায় ৪ বছর পর নতুন সম্পর্কে জড়ালেন নাদিন।

মায়ের নতুন সম্পর্কে আপত্তি নেই নেইমারেরও। তা বুঝিয়ে দিয়েছেন মায়ের পোস্টে তাঁর কমেন্ট করে। নাদিন ও থিয়াগোর ছবিতে নেইমার লিখেছেন, মা…খুশি থাকো।

সম্ভবত এই সম্পর্ক নিয়ে আপত্তি নেই নেইমারের বাবারও। সোশ্যাল মিডিয়ায় নাদিন ও তার প্রেমিকেরল ছবিতে কমেন্ট করেছেন সিনিয়র নেইমারও।

শোনা যায়, নাদিনের প্রেমিক রামোস বরাবরই নেইমার-ভক্ত। রামোস জানিয়েছে, সে ২০১৭ সালে নেইমার এর প্রতি আপ্লুত হয়ে মেসেজ পাঠিয়ে বলেছিলেন, “তুমি চমৎকার, নেইমার। জানি না, তোমার মতো একজনের অনুরাগী হওয়ায় ভিতরের আবেগকে কী করে প্রকাশ করব। তোমায় খেলতে দেখলেই নিজের মধ্যে মোটিভেশন খুঁজে পাই। একদিন তোমার সঙ্গে দেখা হবে”। রামোস তাঁর কাঙ্খিত লক্ষ্য ঠিক পূরণ করেছিলেন। গত জানুয়ারিতে নিজের সঙ্গে স্বপ্নের নায়কের ছবি পোস্ট করেছিলেন। মাসখানেক পর নেইমারের জন্মদিনে ধুমধাম করে পার্টি করার আরেকটি ছবিও দেন।

তবে ছেলের ভক্ত থেকে এইভাবে যে নেইমারের মায়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়বেন তা হয়তো কোনও দিন ভাবেনননি থিয়াগো। বর্তমানে নেইমারের পরিবারের অংশ হয়ে উঠেছেন ২২ বছরের এই গেমার।

এই সম্পর্ক নতুন নয়। বর্তমানে চুটিয়ে প্রেম করছেন নতুন যুগল। স্থানীয় লেকে দুজনের স্নান করার ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে বিকিনি পড়ে থিয়াগোর ঘাড়ে চেপে বসেছেন নাদিন।

মাঠ হোক কিংবা মাঠের বাইরে, নানা কারণে খবরের শিরোনামে থাকেন নেইমার। পিএসজি তারকার সম্পর্ক কিংবা তাঁর বার্সেলোনায় ফিরে আসার জল্পনা নিয়েই ব্যস্ত ছিলেন নেটিজেনরা। যত আলোচনা ছিল নেইমারকে ঘিরেই। কিন্তু এবার ছবিটা পালটে গেল। সমস্ত লাইম লাইট কেড়ে নিলেন তার মা। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল এই ছবি। নাদিন ও থিয়াগোর প্রেম এখন সকলের মুখে মুখে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *