বিয়ের খবর প্রকাশের এক মাসের মধ্যেই মা হলেন শার্লিন ফারজানা

প্রায় এক বছরেরও বেশি সময় ধরে পর্দায় দেখা মেলেনি মডেল ও অভিনেত্রী শার্লিন ফারজানার। এই সময়টুকু নিজেকে একেবারেই আড়াল করে রেখেছিলেন জনপ্রিয় এই অভিনেত্রী। কয়েকদিন আগেই জানা গেলো অনেকটা চুপিসারেই বিয়ে করেছেন তিনি।
এবার সামনে এলো নতুন খবর! বিয়ের খবর প্রকাশ্যে আসার এক মাসের মাথায়ই পুত্র সন্তানের মা হলেন ‘উনপঞ্চাশ বাতাস’ সিনেমার এই অভিনেত্রী। ছেলের নাম লিখেছেন ইয়াসিন এহসান।

‘উনপঞ্চাশ বাতাস’ সিনেমাটি শার্লিন ফারজানার অভিনীত প্রথম চলচ্চিত্র। কিন্তু সিনেমাটির প্রচার থেকে শুরু করে কোনো অনুষ্ঠানে দেখা যায়নি শার্লিন ফারজানাকে। বরং অন্তরালেই ছিলেন তিনি। সিনেমাটির মুক্তির দিন পরিচালক উজ্জ্বল বলেছিলেন- শার্লিন আমাদের সঙ্গে থাকতে পারছেন না। অসুস্থতার কারণে সিনেমাটির প্রচারেও থাকতে পারেননি। এজন্য আমাদের নীরার (শার্লিন ফারজানা) ভীষণ মন খারাপ!

তবে এ অভিনেত্রীর অসুস্থতার কারণ তখন জানাননি মাসুদ হাসান উজ্জ্বল। অবশেষে জানা গেল, এ অভিনেত্রীর অন্তরালে থাকার মূল গল্প। ঘটনা ব্যাখ্যা করে শার্লিন জানান, অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। মাতৃত্বকালীন বিশ্রামে থাকার কারণে ‘ঊনপঞ্চাশ বাতাস’ সিনেমার প্রচারে ছিলেন না। শুধু তাই নয়, গত ১ নভেম্বর পুত্রসন্তানের মা হয়েছেন। পুত্রের নাম রেখেছেন ইয়াসিন এহসান। মা-ছেলে দুজনেই সুস্থ আছেন।

২০১৯ সালের সেপ্টেম্বর মাসে ব্যবসায়ী, প্রকৌশলী ও আইটি বিশেষজ্ঞ এহসানুল হকের সঙ্গে বনানীর নিজস্ব বাসাতে বাগদান হয় শার্লিনের। শুধু তাই নয়, সে বছরের ২৩ নভেম্বর দুই পরিবারের সম্মতিতে এক ঘরোয়া আয়োজনে গুলশানের এক অভিজাত রেস্তোরায় বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *