চরি’ত্রের কারণে এ কী হাল ঢালি’উড কুইন অপু বিশ্বাসের?

অপু বিশ্বাস। ঢালি’উডের কুইন বলা হয় তাকে। রুপালি পর্দায় আসার পর থেকেই চা’কচিক্য যেন তার স’ঙ্গী। নিজের অভিনয়ের কারণে পেয়েছেন দর্শক’প্রি’য়তা।আর ভ’ক্তের সংখ্যাও কম নয়। কিন্তু সম্প্র’তি তিনি ধরা দিয়েছেন একদম সাদা’মাটা ভা’বে।

আর এরপর থেকে তার ভ’ক্তদের মনে প্রশ্ন, এমনভা’বে কেনো ধরা দি’য়েছেন অপু বিশ্বাস?অপু বিশ্বাসের যে ছবি নিয়ে তার ভক্তদের মনে প্রশ্ন উঠছে সেখানে নায়িকাকে দেখা যাচ্ছে চুলে বেনি আর পরনে শাড়ি। এদিকে রোদে পুড়ে গায়ে’র রং কালছে হয়ে গেছে। তবে এটি হয়েছে শুধুমাত্র তার চরিত্রের কারণে।

গত ৫ নভেম্ব’র থেকে চট্টগ্রা’মের রাঙ্গুনি’য়ায় সরকারি অনুদানের ‘ছায়াবৃক্ষ’ সিনেমার শুটিং করছেন অপু বিশ্বাস। টানা ১৫ দিন শুটিং করবেন বলে জা’নিয়েছেন তিনি। অপু বিশ্বাস বলেন, ‘ছায়াবৃক্ষ’ সিনেমায় চা শ্র’মিকের চ’রিত্রে অ’ভিনয় করছি।

এতে আমার নাম তুলি। আর এজন্য নিজে’কে ভা’ঙতে হয়েছে। শ্রমিকদের স্টাইল, চলনবলন অনু’সরণ করছি। তাদের মতো করে নিজে’কে তৈরি করেছি। আশা করছি, দর্শ’কদের ভালো লাগবে।

২০১৯-২০ অর্থবছরে পূর্ণদৈর্ঘ্য বিভাগে ৫০ লাখ টাকা অনুদান পেয়েছে ‘ছায়াবৃক্ষ’। অনুপম কুমা’র বড়ুয়ার প্রযো’জনায় সিনেমাটি পরি’চালনা করছেন বন্ধ’ন বিশ্বাস।

এতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন নিরব। এর কাহিনি, সংলাপ ও চি’ত্রনাট্য লিখেছেন তানভী’র আ’হমেদ সিডনী। অনুপম কথা’চিত্রের ব্যানারে সিনেমাটি নির্মিত হচ্ছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *