পপিকে বিয়ে করবেন হিরো আলম!

এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পপি। তাকে বিয়ে করার ইচ্ছা অনেকের। ঠিক একই ইচ্ছা হয়েছে হিরো আলমেরও।অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনায় সম্প্রতি একটি শো-য়ে এসে এমনটা জানালেন হিরো আলম নিজেই। বললেন, পপি চাইলেই তার স্বামী হবেন তিনি। শো-য়ে জয় তাকে প্রশ্ন করেন, এরকম কোনো নায়িকার নাম আপনি বলতে পারবেন যিনি আপনাকে বিয়ের প্রস্তাব দিলে আপনি রাজি হয়ে যাবেন?

উত্তরে হিরো আলম বলেন, পপি চাইলেই তিনি করবেন। হিরো আরও বলেন, পপি সবসময় গণমাধ্যমে বলেন বিয়ে করবো, বিয়ে করবো। এখনো বিয়ে করছেন না। এরকম আরও অনেক নায়িকা আছেন যারা হয়তো বিয়ে করার জন্য রাজি হবেন। কলকাতা থেকেও আমাকে অনেকেই প্রস্তাব দেয়। এসময় হিরো অবিবাহিত নায়িকাদের জন্য দুঃখপ্রকাশ করেছেন। তিনি বলেছেন, অনেক নায়িকা আছেন, তাদের কষ্ট দেখে আমার দুঃখ হয়। বয়স তো পার হয়ে যাচ্ছে। ওদের দুঃখ দূর করতে একটা আধটা বিয়ে করতেই পারি।

প্রেমিকাদের মনে-প্রাণে ভালোবাসলেও তারা ভালোবাসত না: সালমানের আক্ষেপ ভারতের জনপ্রিয় টেলিভিশন শো ‘বিগ বস ১৩’র খ্যাতি পাওয়ার একটা অন্যতম কারন হলো বলিউড অভিনেতা সালমান খান। তার সঞ্চালনার এই রিয়ালিটি শো নতুন মাত্রা পেয়েছে।

দাবাং অভিনেতা কয়েক বছর ধরে এই অনুষ্ঠানের সঞ্চালকের ভূমিকায় আছেন। প্রতি সপ্তাহের ভিন্ন ভিন্ন আয়োজন থাকে এই অনুষ্ঠানে। চলতি সপ্তাহে শনিবার ও রোববার বিগ বসের মঞ্চে আসেন দীপিকা পাড়ুকোন, লক্ষ্মী আগরওয়াল। রোববারের পর্বে সালমান সবার সামনে তার অতীতের সম্পর্ক নিয়ে আলোচনা করেন। দীপিকার সঙ্গে কথা বলার সময় তিনি জানান, তার সব প্রেমিকাদের তিনি ভালোবাসতেন কিন্তু কেউ তাকে ভালোবাসত না।

সালমান স্বীকার করেন, তার অতীতের প্রেমিকারা ঠিকই করেছেন তাকে ভালো না বেসে, কারণ তিনি ভালোবাসার যোগ্য ছিলেন না। প্রতিযোগীদের সঙ্গে কথা বলার পর সালমান মঞ্চে দীপিকা, লক্ষ্মী ও বি-ক্রা-ন্তকে স্বাগত জানান।সেখানে মজা শুরু করেন দীপিকার সঙ্গে। সন্তান প্রসঙ্গে কথা শুরু হলে দীপিকা সালমানকে বলেন, প্রথমে তুমি বিয়ে করো, তারপর সন্তান আসবে।

সালমান বলেন, সন্তান জন্ম দেওয়ার জন্য বিয়ে করার প্রয়োজন? এরপর অভিনেত্রী বলেন, সুতরাং আপনি বিয়ে করতে না, চাইলেও আপনি প্রথমে বাচ্চাদের জন্ম দিতে চান। জবাবে দাবাং অভিনেতা বলেন, আগে আমাকে প্রাপ্তবয়স্ক তো হতে দাও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *