মাকে না জানিয়ে মায়ের থাকার বাড়িটি বিক্রি করে দিলো প্রবাসী ছেলে

রাজধানীর পুরানা পল্টনে বৃদ্ধা মাকে না জানিয়ে ৫০ লাখ টাকায় ফ্ল্যাট বিক্রি করে দিলেন সুইডেন প্রবাসী ছেলে কাউসার ইমাম। নতুন মালিককে দখল বুঝিয়ে দিয়ে ওই ফ্ল্যাটটি ছাড়তে হয়েছে বৃদ্ধা মা মাহমুদা খানমকে।
নিজেদের সঞ্চয়ের টাকায় প্রায় ১৬ বছর আগে পুরানা পল্টনের এ বাড়ির ৫ ও ৬ তলায় দুটি ফ্ল্যাট কিনেছিলেন মোহাম্মদ আলী ইমাম। ছেলে সুইডেন প্রবাসী কাউসার ইমামের নামে এ ফ্ল্যাটটি লিখে দিয়েছিলেন তিনি। তার মৃত্যুর পর ওই ফ্ল্যাটে থাকতেন কাউসার ইমামের মা মাহমুদা খানম। জানুয়ারিতে মাকে না জানিয়ে ফ্ল্যাটটি ৫০ লাখ টাকায় বিক্রি করে দেন তিনি।

ফ্ল্যাটের মালিকানা দাবিদার আবুল হাসান মিয়া রোববার দুপুরে দখল নিতে গেলে ৯৯৯-এ ফোন দিয়ে ওই ফ্ল্যাটে হামলা-ভাংচুরের অভিযোগ আনা হয়। খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে যায় পুলিশ।

পল্টন থানার এসআই এনামুল হক বলেন, ঘটনাস্থলে গিয়ে জানতে পারি, ৬/বি ফ্ল্যাটটি কাউসার ইমামের নামে ছিল। তিনি ওই ফ্ল্যাট আবুল হাসান মিয়ার কাছে বিক্রি করে দেন। এরপর আমাদের উপস্থিতিতে আবুল হাসান মিয়া কাউসার ইমামকে ভিডিও কল দিয়ে তার মায়ের সঙ্গে কথা বলিয়ে দেন।

কাউসার ইমাম তার মাকে জানান, তিনি ফ্ল্যাটটি বিক্রি করে দিয়েছেন। ভবনের ৫তলার আরেকটি ফ্ল্যাটে মাহমুদা খানমের একমাত্র মেয়ের সঙ্গে মাকে থাকতে বলেন তিনি। পরে মাহমুদা খানম ফ্ল্যাট ছেড়ে দিয়ে মেয়ের ফ্ল্যাটে চলে যান।

এদিকে, মাহমুদা খানম অভিযোগ করে বলেন, অসুস্থ বাবাকে ভুল বুঝিয়ে কাউসার ইমাম ফ্ল্যাটটি মৃত্যুর আগে লিখিয়ে নিয়েছে। তবে এর জন্য ছেলের কোনো শাস্তি চান না তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *