বুবলির গর্ভবতীর গুঞ্জনের পরেই শাকিবের আলাদা হওয়ার সিদ্ধান্ত

শবনম ইয়াসমিন বুবলি। বাংলাভিশনে সংবাদ পাঠিকা থেকে হুট করেই চলে আসলেন চলচ্চিত্রে। ২০১৬ সালে শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে নিজেই খবরে পরিণত হন। এরপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি এই নায়িকার।

‘বসগিরি’র পর বুবলি কাজ করেছেন ‘শুটার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাসওয়ার্ড’ ছবিগুলোতে।

তবে সব ছবিতেই তার বিপরীতে নায়ক হিসেবে ছিলেন শাকিব খান। আর এ কারণেই শাকিব নির্ভর নায়িকা’র তকমাটি সেরে যায় বুবলির নামের পাশে।শাকিব খান যখনই অন্য নায়িকাদের নিয়ে কাজ করতে শুরু করলেন তখনই আড়ালে চলে যান বুবলি। আর এরপরেই আলোচনার খোড়াক এই নায়িকা। নাম জড়িয়েছে শাকিবের সঙ্গে তার সম্পর্ক নিয়েও।

চলচ্চিত্রপাড়ায় এমনই কথা ছড়িয়েছে বুবলি নাকি গর্ভবতী। আর সন্তান জন্ম দানের জন্য নিজেকে সব রকম শুটিং থেকে দূরে রেখেছেন। কেউ কেউ দাবি করেছেন তিনি লন্ডনে রয়েছেন। বেশ কিছু সূত্র আবার নিশ্চিত করেছে,

ঢাকাতেই রয়েছেন বুবলী। করোনার কারণেই তিনি শুটিং থেকে দূরে। হয়তো শিগগিরই দেখা দেবেন নতুন কোনো খবরে। তবে এসবের মাঝে কয়েকবার উঁকি দিলেও আবারো আড়াল হন এই নায়িকা। স্বশরীরে মিডিয়ার সামনে দেখা নেই তার।

এসবের ভিড়ে আবার নতুন করে আলোচনায় এসেছে শাকিব খান এবং বুবলির ভবিষ্যত সিনেমা নিয়ে। শোনা যায়, বুবলিকে নিয়ে আর কাজ না করার সিদ্ধান্ত নিয়ে শাকিব খান। তার ঘনিষ্ট সূত্রের দাবি, কোনো নায়িকার সঙ্গেই জুটিনির্ভর হতে চাইছেন না এ নায়ক।

কাজ করবেন তিনি সবার সঙ্গে, পরিচালক-প্রযোজকদের চাহিদা অনুযায়ী। সেইসঙ্গে তিনি ভাবছেন বয়সের সঙ্গে সঙ্গে নিজের চরিত্র বাছাইয়ে মনযোগী হবেন। নিজেকে অমর করে রাখা যায় এমন কিছু গল্পে চ্যালেঞ্জিং চরিত্রে নিজেকে হাজির করতে চাইছেন শাকিব। মুক্তির অপেক্ষায় থাকা অনন্য মামুনের ‘নবাব এলএলবি’ ছবিটি যার দৃষ্টান্ত হতে যাচ্ছে।

এদিকে এমন কথার পরিপ্রেক্ষিতে বুবলির সিনেমার ক্যারিয়ার নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। বর্তমানে এই নায়িকার হাতে আছে সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ নামের ছবিটিই। এখানে বুবলীর নায়ক নিরব হোসেন।

তবে এসব নিয়ে যে বুবলির তেমন কোন মাথাব্যাথা ব্যাথা নেই সেটি নায়িকার নিরবতা দেখেই বুঝা যাচ্ছে। তিনি কারোর সঙ্গে যোগাযোগ করেন না। তার সঙ্গে যোগাযোগ করেও কোনো সাড়া মেলে না আজকাল।

তার সঙ্গে সিনেমা না করার ব্যাপারে শাকিবের নতুন সিদ্ধান্তের কথা জেনেই কি নিজেকে অভিনয় থেকে গুটিয়ে নিয়েছেন বুবলী? ‘ক্যাসিনো’র পর আর কি দেখা যাবে না তাকে অভিনয়ে? যদিও বা করেন শাকিব ছাড়া অন্য নায়কদের সঙ্গে কতোটা সফল হতে পারবেন ‘বসগিরি’ করা এ নায়িকা? এসব প্রশ্নই এর ঘুরপাক খাচ্ছে বুবলি ভক্তদের মনে।

তবে এসব প্রশ্নের উত্তর শুধুমাত্র বুবলিই দিতে পারবে। তাই এমন পরিস্থিতিতে বুবলি আরো কতোদিন চুপ থাকবে সেটা সময়ই বলে দিবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *