বাবার বয়সী ব্য’ক্তির সাথে ৬ বছর লিভ ইন স’ম্পর্কে ছিলেন মোনালিসা!

অন্তরা বিশ্বা’স, নামটা শুনে চেনা চেনা মনে হয় কি? অনেকেই হয়ত বলবেন না। কিন্তু মোনালিসাকে চেনেন না এমন মানুষ হয়ত খুব কমই আছেন মোনালিসারই আ’সল নাম অন্তরা।

ভোজপুরি ছবির ‘সেনসেশন’ হলেও আ’সলে তিনি যে একজন আদ্যপান্ত বাঙালি কন্যে। হইচইয়ের জনপ্রিয় ওয়েবসিরিজ ‘দুপুর ঠাকুরপো’র পর থেকেই তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া হয়ে যায়। ‘ঝুমা বৌদি’ যে ঠাকুরপোদের মনে একেবারে জাঁকিয়ে বসেছিলেন সেটা সিরিজটির জনপ্রিয়তা দেখলেই বোঝা যায়।

প্রায় ১৩০ টিরও বেশি ভোজপুরি ছবিতে কাজ করা মোনালিসা, সেলুলয়েডের পাশাপাশি নিজে’র হটনেসের জন্য সোশ্যাল মিডিয়াতেও ভীষন জনপ্রিয় তিনি। শাড়ি, বিকিনি থেকে পশ্চিমী পোশাক ভক্ত হৃদয়ে ঝ’ড় তুলতে সিদ্ধহস্ত তিনি৷ এবার এই অ’ভিনেত্রীর অতীতের এক অধ্যায় এলো প্রকা’শ্যে। যা নিয়ে ইতিমধ্যেই ঝ’ড় উঠেছে সামাজিক মাধ্যমে।

জা’না যাচ্ছে কেরিয়ারের শুরুতে মদন নামের এক ডিভো’র্সি ব্য’ক্তির সাথে লিভ ইন স’ম্পর্কে ছিলেন তিনি। টানা ৬ বছর সেই স’ম্পর্ক থাকলেও এর পর তিনি তা থেকে বেরিয়ে আসেন। ইতিমধ্যেই বি গ্রেড ছবি থেকেই তিনি নিজে’র দিকে ঘোরাতে পেরেছেন লাইম লাইট।

পরবর্তীতে বিক্রা’ন্ত সিং রাজপুতের স’ঙ্গে স’ম্পর্কে জ’ড়ান মোনালিসা। ২০১৬ সালে তারা বিয়ে সারেন। কিন্তু অতীতের স’ম্পর্ক নিয়ে মুখ খো’লেন না মোনালিসা। সূত্র: বাংলাহান্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *