মা-মেয়ে দুজনের সাথেই প্রেম করতেন কিশোর

মা ও মে’য়ে, দু’ই’জ’নে’র স’ঙ্গে’ই এ’কস’ঙ্গে ‘স’ম্পর্ক’ ছিল আ’ট’ক প্রে’মিক সৌ’রভের। মা ও মে’য়ে দু’জ’নের স’ঙ্গে’ই ‘সে’ক্স চ্যা’ট’ ক’রতো সৌ’রভ। লি’ভ-ইন স’ম্পর্কও ছিল।ভা’র’তের গড়ি’য়া’হা’টে বৃ’দ্ধা খু’ন কা’ণ্ডের ত’দন্তে সামনে আসলো চা’ঞ্চ’ল্য’কর ত’থ্য। জানা গেছে, ফে’সবু’কে প্রথ’ম গু’ড়ি’য়ার সঙ্গে যো’গা’যো’গ হয় সৌ’র’ভে’র।সে’খান থে’কে ডি’ম্পলে’র স’ঙ্গেও ব’ন্ধুত্ব হয় সৌর’ভে’র। ফো’নে ‘হা’র্ট’বি’ট’ না’মে সৌর’ভের ন’ম্বর সে’ভ করে রেখে’ছিলে’ন ডি’ম্পল। সেই ‘হা’র্ট’বি’ট’ নাম দে’খেই স’ন্দেহ বা’ড়ে পু’লি’শের।

আ’ট’ক সৌ’রভ পু’রীকে জে’রা করে পু’লিশ আ’রও জান’তে পেরে’ছে, খু’নে’র আ’গে ৩ মা’স ধ’রে বে’শ কয়ে’ক’বা’র কল’কা’তায় যা’তায়া’ত করে সে। প্রতি’বা’রই ক’লকাতা’য় এসে রি’চি রো’ডে ডি’ম্প’লের ফ্ল্যা’টে’ই উ’ঠতো।এবা’র খু’নের দি’ন ১৫ আ’গে সৌ’রভ ক’লকাতা’য় আ’সে। তবে পু’লি’শের দৃ’ষ্টি ঘো’রা’নোর জন্য বুধবার (১১ ডিসেম্বর) দি’ল্লির বি’মা’নবন্দ’র লো’কেশ’নের এ’কটি ছ’বি ফে’সবু’কে পো’স্ট ক’রে। য’দিও সে’দিন রা’তেই বৃ’দ্ধা উ’র্মিলা ঝু’ন্ডকে খু’ন করে সৌ’রভ।

বৃ’হ’স্প’তি’বা’র নিজের ঘ’রে’ই উ’দ্ধার হয় গ’ড়িয়া’হা’টে’র গ’র’চা ফা’র্স্ট লে’নে’র বা’সি’ন্দা বৃ’দ্ধা উ’র্মি’লা ঝু’ন্ডের ক্ষ’তবি’ক্ষ’ত দে’হ। খু’নের ঘ’টনায় চা’ঞ্চ’ল্য ছড়ি’য়ে প’ড়ে এলা’কা’য়।মু’ণ্ড’চ্ছেদ করে নৃ’শং’স’ভাবে খু’ন ক’রা হ’য়ে’ছিল বৃ’দ্ধা উ’র্মি’লা ঝু’ন্ডকে। ত’ল’পে’টে এ”কা’ধিক’বার কো’পা’নো’র চি’হ্ন ছি’ল। কি’ন্তু কো’নও গো’ঙানি বা চিত্‍’কারের আও’য়া’জ পা’য়নি কে’উ। আর এটা’ই মূ’ল চা’বিকা’ঠি হয়ে ওঠে পু’লি’শি ত’দ’ন্তে।

শুধুমাত্র লু’ঠ’পা’ট না’কি এর পি’ছ’নে অ’ন্য কো’নও পারি’বারি’ক বি’বা’দ র’য়ে’ছে? ত’দ’ন্তে নে’মে সে’ই সূ’ত্র ধ’রে এ’গো’য় পু’ল’শ। গ্রে’ফ’তা’র ক’রা হয় বৃ’দ্ধা’র পু’ত্র’বধূ ডি’ম্পল ও অ’ষ্টাদ’শী না’ত’নি গু’ড়িয়া’কে। আ’ট’ক এই দু’জন’কে জে’রা ক’রেই উ’ঠে আ’সে সৌ’র’ভ পু’রী’র না’ম।

জে’রা’য় জা’না যা’য়, খু’নের স’ময় উপ’স্থি’ত ছি’লে’ন না ডি’ম্প’ল। তবে খু’নের আ’গে বৃ’দ্ধার স’ঙ্গে ডি’ম্পল’কে মো’বাই’ল ফো’নে ক’থা বলা’নো হয়। পু’লিশ আ’রও জা’নতে পারে বৃ’দ্ধার মু’ণ্ড’চ্ছে’দ ক’রে সৌ’রভ। পু’ত্রব’ধূ ডি’ম্পল ও না’তনি গু’ড়ি’য়াকে জে’রা ক’রেই সৌ’রভের গ’তিবি’ধি জে’নে যা’য় পু’লি’শ। সে’দিন উ’র্মি’লা ঝু’ন্ড’কে খু’নে’র প’র গ’র’চা রো’ডে বৃ’দ্ধা’র ঘ’রের আ’লমা’রি থে’কে ন’গদ এ’ক লা’খ টা’কা নি’য়ে বে’র’য় সৌ’রভ।

এ’রপ’র রি’চি রো’ডে’র ফ্ল্যা’টে এ’সে গু’ড়িয়া’কে দি’য়ে অ’নলা’ইনে বিমা’নের টি’কিট কা’টে। তারপ’র প্র’থমে দি’ল্লি হ’য়ে চ’ণ্ডীগ’ড় উ’ড়ে যা’য় সৌ’র’ভ। ডি’ম্প’লের মো’বাই’লে ‘হা’র্ট’বি’ট’ না’ম দে’খে’ই স’ন্দে’হ হ’য় পু’লি’শের। সেই সূ’ত্র ধ’রেই রা’তে পা’ঞ্জাব থে’কে প্রে’মিক সৌ’র’ভ পু’রী’কে গ্রে’ফ’তার ক’রে পু’লি’শ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *