৩০ নভেম্বর পর্যন্ত যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না ৮ ঘন্টা

আজ থেকে ৩০ নভেম্বর পর্যন্ত রাজধানীর বিভিন্ন এলাকায় প্রতিদিন আট ঘণ্টা করে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি (ডেসকো) লিমিটেড কর্তৃপক্ষ জানায়, রক্ষণাবেক্ষণ কাজের জন্য এই কয়েকদিন নির্দিষ্ট এলাকায় দৈনিক আট ঘণ্টা করে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এর মধ্যে আজ মিরপুরে স্টেডিয়াম সুইচিং উপকেন্দ্র রক্ষণাবেক্ষণের জন্য মিরপুর স্টেডিয়াম ও ক্রীড়া পল্লী কমপ্লেক্স এলাকায় সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এ ছাড়া আগামী ৮ নভেম্বর গুলশানের কয়েকটি রোড, বনানী পোস্ট অফিস থেকে ১০ নম্বর রোডের দক্ষিণ পাশ, বনানী ৬ ও ১৩ নম্বর রোডের কয়েকটি ব্লক, কাকলী বাসস্ট্যান্ড থেকে বনানী বাজারের দক্ষিণ অংশে এবং বনানীর আরও কয়েকটি রোডে বিদ্যুৎ থাকবে না।

৯ নভেম্বর মাজার চৌরাস্তা, উত্তরখান মধ্যপাড়া, বালুর মাঠ, শাহী মসজিদ রোড, জামতলা, ময়নারটেক, তালতলা উত্তরখান, গুদারাঘাট, বড়পাড়া, হিন্দুপাড়া, স্নানঘাট, দক্ষিণখান বাজার, মধুবাগসহ আশপাশের কয়েকটি এলাকায় বিদু্যুৎ থাকবে না।

১১ নভেম্বর উত্তরার ১১ নম্বর সেক্টরের কয়েকটি রোড ও সোনারগাঁ জনপথ এলাকায় বিদ্যুৎ থাকবে না। ১২ নভেম্বর মিরপুর মুক্তিযোদ্ধা কো-অপারেটিভ মার্কেট, শাহ আলী স্কুল অ্যান্ড কলেজ, মাজার, উত্তর বিশিল তুরাগ সিটি, বেড়িবাঁধ, গোলারটেক, হরিরামপুর, প্রিয়প্রাঙ্গণ হাউজিং, জাহানারাবাদ, মিরপুর নিউমার্কেট, ঢাকা চক্ষু হাসপাতাল, জনতা হাউজিং এলাকা, মহাখালীর আইসিডিডিআরবি হাসপাতাল, সেতুভবন থেকে কাকলী বাসস্ট্যান্ড এয়ারপোর্ট রোডের পূর্ব পাশে, বারিধারা কে ব্লকের কয়েকটি রোড, ইউএন রোডের আংশিক অংশ ও নর্দা থেকে প্রগতি সরণি হয়ে কুড়িল বিশ্বরোডে বিদ্যুৎ থাকবে না।

১৫ নভেম্বর মিরপুর ডিওএইচএসের বেশ কয়েকটি এভিনিউতে বিদ্যুৎ থাকবে না। এ ছাড়া গুলশান-১ এর কয়েকটি রোডেও ওইদিন বিদ্যুৎ থাকবে না। ১৬ নভেম্বর টঙ্গীতে বিসিক পানির ট্যাংকির পূর্ব পাশসহ আশপাশ, ১৮ নভেম্বর কাওলা মোল্লাবাড়ি, আশিয়ান সিটি রোড, আশকোনা, হাজীক্যাম্পসহ আশপাশে বিদ্যুৎ থাকবে না। ১৯ নভেম্বর বসুন্ধরা ডি, ই, এফ, জি, এইচ, আই, জে, কে, এল, বি, সি, আই, এম, এন, আইইবি, নর্থসাউথ, গ্রামীণফোণ, যমুনা ও যুগান্তর অফিসে বিদ্যুৎ থাকবে না। এ ছাড়া মিরপুর স্বাধীন সুপার মার্কেট, শাহআলী বাগ, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, চিড়িয়াখানা ও বোটানিক্যাল গার্ডেনসহ আশপাশে বিদ্যুৎ থাকবে না। এ ছাড়া ওইদিন মিরপুর-১ সংলগ্ন আনসার ক্যাম্প, ডেল্টা হাসপাতাল ও টোলারবাগ আবাসিক এলাকায় বিদ্যুৎ থাকবে না। ২২ নভেম্বর গুলশান-১ নম্বরের বেশ কয়েকটি রোডসহ ডিসিসি মার্কেট ও গুলশান এভিনিউতে বিদ্যুৎ থাকবে না। এ ছাড়া বিদ্যুৎ থাকবে না পল্লবী আবাসিক এলাকা, গ্রামীণ টেলিকম ট্রাস্ট ভবনে।

২৩ নভেম্বর শাহজাদপুর, মার্কিন দূতাবাস, জাপান ও চীন অ্যাম্বাসি এবং উত্তর বাড্ডা হাজী পাড়াসহ আশপাশের এলাকায় বিদ্যুৎ থাকবে না। এ ছাড়া ওইদিন কুড়িল, বিশ্বরোড, হোটেল র‌্যাডিসন, মানিকদী, বালুঘাট ও শেওড়া বাজারে বিদ্যুৎ থাকবে না। ২৫ নভেম্বর কামারপাড়া রোড ইজতেমা মাঠ ও উত্তরার কয়েকটি সেক্টরে বিদ্যুৎ থাকবে না। এ ছাড়া ২৬ নভেম্বর বিদ্যুৎ থাকবে না ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন, কিডনি ফাউন্ডেশন, ন্যাশনাল হাউজিং ও আশপাশের এলাকায়। ২৯ নভেম্বর বিদ্যুৎ থাকবে না হোমিও মেডিকেল কলেজ, ভাসানটেক থানা, জাতীয় প্রতিবন্ধী ফাউন্ডেশন এলাকায়। ৩০ নভেম্বর উত্তরায় সেকশন-৪ ও ৬ এর কয়েকটি এলাকায় বিদ্যুৎ থাকবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *