জন্মদিনে আনুশকাকে নিয়ে কেক মাখছেন কোহলি

সময়টা দারুণ কাটছে বিরাট কোহলির। আইপিএলের প্লে-অফে উঠেছে তাঁর দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এলিমিনেটরে কাল মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদের। চাপের ম্যাচ হলেও ফুরফুরে মেজাজেই আছেন ভারত জাতীয় দল ও বেঙ্গালুরু অধিনায়ক। আজ যে কোহলির জন্মদিন! ৩২ বছরে পা রাখলেন সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান। দুবাইয়ে নিজের জন্মদিন সতীর্থ ও বন্ধু-বান্ধব নিয়ে ঘটা করেই উদ্‌যাপন করেছেন কোহলি। আর হ্যাঁ, অবশ্যই তাঁর সঙ্গে ছিলেন আনুশকা শর্মা।

কেক কেটে স্ত্রী ও বলিউড অভিনেত্রী আনুশকাকে খাইয়ে দেওয়ার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন তাদের ভক্তরা। বেঙ্গালুরুর টুইটার পেজ থেকেও একটি পোস্ট করা হয়, ‘যেভাবে শুরু হওয়ার পর যেভাবে শেষ হলো। অধিনায়ক কোহলির জন্মদিন উদ্‌যাপন ছিল তার ব্যাটিংয়ের মতোই দুর্দান্ত’—এ ক্যাপশনের নিচে দুটো ছবি। প্রথম ছবিটি কোহলির কেক কাটার, পরের ছবিতে কোহলির মুখ কেকে মাখামাখি। মুখে কেক লেপ্টে দিচ্ছে একটি হাত। বোঝাই যাচ্ছিল সতীর্থ ও বন্ধু-বান্ধবদের মজার ‘কেক আক্রমণ’-এর শিকার হচ্ছিলেন বেঙ্গালুরু অধিনায়ক।

আর ভক্তরা? সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় বইছে! কোহলিকে নানাভাবে নানা কায়দায় অভিনন্দন জানানোর ঝড়। বর্তমান ও সাবেক ক্রিকেটারেরাও হেঁটেছেন একই পথে। তবে ভক্তরা তো সব সময়ই এক কাঠি সরেস। গুগলে কোহলির ফোন নম্বর খুঁজে বেড়ানো ভক্তের সংখ্যাও কিন্তু কম না!

ব্যক্তিগতভাবে কোহলিকে অভিনন্দন জানানোর ইচ্ছা থেকে এমন অদ্ভুত চেষ্টাই করেছেন অনেক ভক্ত। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ‘বিরাট কোহলির ফোন নম্বর কী?’—এ নামে গুগল সার্চ ইঞ্জিনে ঘাম ঝরিয়েছেন তাঁর ভক্তরা। গুগলে আরও একটি বিষয় খুঁজেছেন তাঁরা ‘বিরাট কোহলির হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস ভিডিও ডাউনলোড।’ ভারতে গুগল সার্চের বিশ্লেষণ উল্লেখ করে এমন তথ্যই জানিয়েছে দেশটির সংবাদমাধ্যম। সেখানে গুগল ট্রেন্ডি বিষয়গুলোর মধ্যে শীর্ষ তিনে ‘বিরাট কোহলির ফোন নম্বর’।

ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার শুভেচ্ছা জানিয়েছেন টুইটে, ‘শুভ জন্মদিন বিরাট কোহলি। আসছে মৌসুমের জন্য শুভ কামনা। প্রেরণা জুগিয়ে চলা অব্যাহত থাকুক। বছরটা হোক আশীর্বাদপুষ্ট ও স্বাস্থ্যকর।’ সুরেশ রায়না, রবি শাস্ত্রী, ভি ভি এস লক্ষ্মণ, যুবরাজ সিং, মোহাম্মদ শামিরাও অভিনন্দন জানিয়েছেন কোহলিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *