জিতের ঘরে দেবের প্রেমিকা

কলকাতার দুই সুপারস্টার জিৎ ও দেব। প্রসেনজিৎ পরবর্তী কলকাতার সিনেমার সবচেয়ে বড় দুই নাম। যাদের উপর নির্ভর করে টিকে আছে ওপার বাংলার বাণিজ্যিক ধারার সিনেমা। দুজনে মিলে দুই পৃথিবী নামে একটি ছবিতে অভিনয় করেছেন। সেই সিনেমা লুফে নিয়েছিলো তাদের ভক্তরা।

এবার জিৎ লুফে নিলেন দেবের প্রেমিকা রূক্মিণীকে। তুলে নিলেন নিজের ঘরে। রূক্মিণী বিজ্ঞাপন আর মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও রুপালি পর্দায় বেশ নাম করেছেন। তার সিনেমার শুরু দেবের নায়িকা হয়ে। শুভশ্রীর সঙ্গে বিচ্ছেদের পর নতুন বান্ধবী ও নায়িকা খুঁজছিলেন দেব। এসময় রূক্মিণীর সঙ্গে তার পরিচয়। পরে শুরু হয় প্রেম। দেব-রূক্মিণী বিয়ের অপেক্ষায় আছেন।

সেই ২০১৭ সালে দেবের সঙ্গে ‘চ্যাম্প’ সিনেমা দিয়ে টালিগঞ্জে যাত্রা হয় রূক্মিণীর। সাবলীল অভিনয় দিয়ে নিজেকে প্রমাণ করেছেন তিনি। দেবের সঙ্গে তার অভিনয় নজর কেড়েছে ‘ককপিট’, ‘কবীর’, ‘কিডন্যাপ’, ‘পাসওয়ার্ড’ সিনেমাগুলোতে।

সেই রূক্মিণী এবার জিতের নায়িকা হলেন। তবে তা অনস্ক্রিনে নয়। জিতের জিৎস ফিল্ম ওয়ার্কস থেকে নির্মিত ‘সুইজারল্যান্ড’ সিনেমায় আবির চ্যাটার্জির বিপরীতে দেখা যাবে রূক্মিণীকে। খবরটি বেশ আলোচনা তৈরি করেছে ওপার বাংলার সিনেমায়।

জিতের প্রযোজনায় সিনেমা করা প্রসঙ্গে রূক্মিণী কলকাতার গণমাধ্যমকে বলেন, ‘জিতের প্রোডাকশন হাউসের কাছ থেকে এটা আমার তৃতীয় অফার। আগের ছবিগুলো শিডিউলের অভাবে ফিরিয়ে দিতে হয়েছে। এটা কেউ বিশ্বাস করতে চান না। সবাই দেবকে জড়িয়ে গল্প বানায়। এখন কাজটা করছি কারণ সেই সময়টা আমার হাতে রয়েছে।’

‘সুইজারল্যান্ড’ সিনেমায় ‘রুমি’ চরিত্রে দেখা যাবে রূক্মিণীকে। এরইমধ্যে ছবিটির বেশ কিছু অংশের শুটিং সম্পন্ন হয়েছে। গেল দুর্গাপূজা উপলক্ষে একটি গানও প্রকাশ হয়েছে এই ছবির। সেখানে নেচে গেয়ে বাজিমাত করতে দেখা গেছে ছবির জুটি আবির-রূক্মিণীকে। চমক হিসেবে হাজির ছিলেন প্রযোজক জিত-ও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *