অপু আমাকে গালি দিয়েছে: বুবলী

ঢাকাইয়া চলচ্চি’ত্রের জনপ্রি’য় নায়িকা শবন’ম বুবলী। শা’কিব খানের সঙ্গে অভিনয় করে পে’য়েছেন দ’র্শক’প্রিয়তা। এছাড়া অপু বিশ্বা’সের সঙ্গে শাকি’বে সংসার ভা’ঙ্গার পরে বুবলী’কে নিয়েও কম কথা উঠে’নি শো’বিজ অ’ঙ্গ’নে। এবার বুবলী অপু বিশ্বা’কে নিয়ে কথা বললেন গণমা’ধ্যমে।

বুবলী বলেন, অপু আ’মাকে ফোন করে অক’থ্য ভা’ষায় গাল’মন্দ করেন। এসময় তিনি আ’মা’কে হু’মকিও দি’য়েছেন। তিনি আ’মাকে বলেন, এই ফিল্ম ই’ন্ডা”স্ট্রিতে কিভাবে কাজ করব, তা সে দেখে নেবে। আ’কে সে কিছু বলা’রই সু’যোগ দেয়নি। তারপ’র ফোন কেটে দেয়। এসব কথার রে’কর্ড আ’মার কাছে আছে। দেখ’তে চাইলে, আমি দেখা’তে পারব।

অপুই যে এসব কথা বলেছেন তার প্রমাণ স্বরূপ বুবলী বলেন, আমি প্রথ’মে বুঝতে পারিনি। পরে উনিই ব’লেছেন তিনি অপু। তা ছাড়া তার কণ্ঠ শুনলে আপনিও বুঝ’তে পারবেন। যে নোংরা ভাষা’য় কথা ব’লেছেন আমি তা বলতে পারছি না। অপু আমা’কে গা’লি দিয়েছে। আমি তাকে নোংরা ভা’ষায় কিছু বলব এমন পরি’বারে বড় হইনি।

অপু বিশ্বা’স হুম’কি দেয়া’র প্র’সঙ্গে বুব’লী ব’লেন, শাকিব খানের সঙ্গে কাজ করার পর থে’কেই বি’ভিন্ন মাধ্য’মে আ’মাকে নিয়ে মন্তব্য করে আস’ছেন। তিনি চা’চ্ছেন না আমি শাকিব খানের সঙ্গে কাজ করি। এর আ’গেও তিনি এমন ব্যবহা’র করে’ছেন।

এদিকে এমন পরিস্থি’তি প্র’সঙ্গে অপু বিশ্বাস ব’লেন, হ্যাঁ, আমি বুবলিকে ফোন করে গালি দিয়েছি। গত’কাল বুবলী তার ফেসবুক ওয়ালে শাকিব খানের স’ঙ্গে একটি ছবি পোস্ট করেন। এতে ক্যা’পশন ছিল- ফ্যামিলি টাইম। এতে বুব’লীর পরি’বারের লোকজ’নও ছিল। আর এর’পরেই এমন ঘটনা ঘটে।

অপু বিশ্বাস হঠাৎ মিডিয়া থেকে অ’ন্তরা’লে চলে যাও’য়ার পর চিত্র’নায়ক শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিন’য় করেন শবনম বুবলী। এ জুটি অভিনীত এ পর্যন্ত দুটি সি’নেমা মুক্তি পেয়ে’ছে। এ ছাড়া ‘অহংকার’ শি’রো’নামের সি’নেমার শুটিং করছেন বুবলী-শাকিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *