জামা ছেঁড়া, মুখ ঝলসে বেরিয়ে এসেছে পো’ড়া’ মাংস! ভ’য়ংক’র অব’স্থা মি’মির

টালি’উডের জন’প্রিয় অভি’নেত্রী মিমি চ’ক্রব’র্তী। স’ম্প্রতি তার একটি ছবি দেখে তো’লপা’ড় নেট দুনি’য়া। তার মু’খের এক’দিক স’ম্পূ’র্ণ ঝ’ল’সে গি’য়েছে। গলা, বু’ক প’র্য’ন্ত পো’ড়ার দা’গ। জা’মার ছিঁ’ড়ে গিয়ে’ছে। এমনই ভ’য়ং’ক’র অব’স্থা মিমি ‘চ’ক্র’বর্তীর। হঠাৎ করে সাং’সদ অভি’নেত্রী’কে দেখ’লে চে’না দা’য় হ’য়ে পড়বে। মিমির এই ছবি এখন তুমু’ল ভা’ই’রাল সো’শ‍্যাল মি’ডিয়ায়।

না, চ’মকা’বেন না। আ’সলে মু’খের এমন অব’স্থা শু’টিংয়ে’র জ’ন‍্যই কর’তে হয়েছে অভি’নে’ত্রীকে। মিমি নি’জেই জানিয়ে’ছেন, ‘এসওএস কল’কা’তা’র শু’টিংয়ে’র জন‍্য এমন লুক আন’তে হয়ে’ছিল তাকে। এটা পু’রো’টাই মেক’আপে’র কে’রা’মতি ছা’ড়া আর কি’ছুই নয়।

মিমি
তবে ছবির শুটিং’য়ের জ’ন‍্য করা এই মেক আপ এখন বেশ কা’জে লেগে গিয়েছে মিমির। সবে মাত্র ৩১ অ’ক্টোবর গি’য়েছে হ‍্যা’লো’উইন‍। তার’কাদের বিভিন্ন হ‍্যা’লো’উইন লুকে মা’ততে দেখা গি’য়েছে। সেই তা’লিকা থেকে বাদ প’ড়েন’নি মিমিও। তবে নতু’ন করে আর মেক’আপ না করে এই পুর’নো লু’কের ছবিই হ‍্যা’লো’উইনে শে’য়ার করে’ছেন তিনি।

সম্প্র’তি ল’ক্ষ্মী পুজোয় ভা’ই’রাল হয়ে’ছিল মিমি চক্র’বর্তীর ছবি। নিজে হাতে পু’জো’র সম’স্ত প্র’স্তুতি সেরে পু’জোয় বসে’ছিলেন তৃ’ণমূল সাংসদ তথা অভিনে’ত্রী মিমি চক্র’বর্তী। লক্ষ্মী প্রতি’মাকে নিজের হাতে এনে নিষ্ঠা ভরে সিংহা”সনে প্রতিষ্ঠা করা থেকে শুরু করে হোম যজ্ঞ করা সবই নি’জের হাতে করেন মিমি। পুরো পু’জোর এক’টি ভিডি’ও সোশ‍্যাল মিডি’য়ায় অভিনে’ত্রীর ফ‍্যা’ন পেজ থেকে শে’য়ার করা হয়।

মি’মি নিজেও অ’নুরা’গীদের কো’জা’গরী ল’ক্ষ্মী পু’জো’র শুভে’চ্ছা জানি’য়ে একটি ছবি শেয়ার করে’ন। এ’দিন নীল ও বেগুনি শা’ড়িতে সেজে’ছিলে’ন তিনি। সঙ্গে ছিল মা’নান’সই হা’লকা সো’নার গয়’না ও মেকআপ। ল’ক্ষ্মীম’ন্ত মে’য়ের মতো’ই ভক্তি ও নি’ষ্ঠাভ’রে দেবীর আ’রা’ধনা করেন মিমি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *