আনুশকাকে কো’হলির প্রশ্ন, ‘বাবু খাইছ?’ ভাইরাল ভিডিও

ভারতীয় ক্রি’কেট দ’লের অধিনা’য়ক বি’ট কো’হলি ও বলি’উড হার্ট’থ্রব আনুশ’কা শর্মা”র মধু’র’ সম্প’র্ক সর্ব’জন’বিদিত। দুজ’নের বিয়ে’র পর নানা সময়ে একে অপ’রের ভা’লো’বাসার বিষয়টি উঠে এ’সেছে। সম্প্র’তি আরো একবার উঠে এসে’ছে বি’রু’ষ্কা জু’টির ভালো’বা’সার বন্দনা। সন্তা’ন’সম্ভবা স্ত্রী’র খে’য়াল রাখার মা’ধ্য’মেই আ’লোচ’নায় উঠে এসে’ছেন কো’হলি।

মূল ঘট’না ঘটে’ছে ই’ন্ডিয়ান প্রি’মিয়া’র লি’গের (আইপিএল) চেন্না’ই সু’পার কিংসে’র বি’রু’দ্ধে ম্যাচ শু’রুর আ’গে। খে’ল’তে না’মা’র আগে দ’লের সঙ্গে টি’ম মি’টিংয়ে ব্যস্ত ছিলেন রয়্যা’ল চ্যালে’ঞ্জা’র্স ব্যা’ঙ্গা’লুরু অ’ধিনা’য়ক বিরাট কোহ’লি। গ্যালা’রিতে দাঁড়ি’য়ে সে’টি দে’খছি’লেন আ’নুশ’কা। মি’টিংয়ের মা’ঝে মাঠ থেকেই ইশা’রা’য় স্ত্রী আনু’শ’কা শর্মা’র কাছে তিনি জা’নতে চা’ইলেন, ‘খাবার খে’য়েছে কি’না?’

হাসি মুখে আ’নু’শকাও সাড়া দেন, বুঝি’য়ে দেন তিনি খেয়েছেন। মু’হূ’র্তেই ভাই’রা’ল হয়ে যায় সেই ভিডিও। দুজনের এমন ভা’লোবা’সার রসায়ন ছুঁ’য়ে যায় নেটি’জেন’দের মন। এই ঘটনা নানা র’কম ম’ন্ত’ব্যে ভ’রিয়ে ফেলে’ন সবাই।

কোহলি-আনুশকা
অ’ধিকাংশ ক্রি’কে’টভ’ক্ত মন্তব্য ক’রেছেন, স্বামী-স্ত্রী’র ভা’লোবাসা এমন’ই হওয়া উচিৎ। অনে’কেই আবার এই ঘট’নায় কি’ছুদি’ন আগে ভা’ই’রাল হওয়া বা’ক্যাংশ ‘বা’বু খা’ইছ?’-কে টেনে এনে’ছেন।

আই’পি’এল শু’রুর আগেই ভারত ও ব্যাঙ্গালুরু অধিনা’য়ক বি’রাট কোহলি সামাজিক যোগা’যোগ মাধ্যমে জানিয়ে দেন, নতুন বছরের শুরুতেই তাদে’র পরিবারে আ’সছে নতুন সদস্য। ঠিকভাবে খে’য়াল রা’খতেই সংযু’ক্ত আরব আ’মিরাতে স্ত্রী’কে নিয়ে গেছেন এই ক্রি’কে’টার। তিনি সন্তা’নস’ম্ভবা স্ত্রী আনু’শকা’র প্রতি কতটা য’ত্ন’শীল সেটাই যেন আ’রে’কবার দেখি’য়ে দিলেন।

https://www.instagram.com/p/CG4LZh8J2dj/?utm_source=ig_web_copy_link

Author: Rijvi Ahmed

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *