অভিনেত্রীকে কো’পালেন প্রযোজক

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ভারতীয় অভিনেত্রী মালভি মালহোত্রাকে কো’পানোর অ’ভিযো’গ উঠেছে এক প্রযোজকের বি’রুদ্ধে। গুরুতর আ’হ’ত অবস্থায় তাকে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার (২৯ অক্টোবর) রাতে মুম্বাইয়ের ভারসোভায় এ ঘ’টনা ঘটেছে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়েছে, অ’ভিযুক্তের বি’রুদ্ধে থানায় অ’ভিযো’গ দায়ের করেছেন মালভি। তিনি জানিয়েছেন, ২০১৯ সালে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় পেশায় চলচ্চিত্র প্রযোজক যোগেশকুমার মহিপাল সিংহের সঙ্গে।

যোগেশের প্রযোজনায় একটি মিউজিক ভিডিও করার কথা ছিল তার। কিন্তু সেই মিউজিক ভিডিওর মিটিংয়েই প্রেম ও বিয়ের প্রস্তাব দিয়ে বসেন যোগেশ। এতে বিব্রত হয়ে পড়েন মালভি। প্রস্তাবে সম্মতি না দিয়ে ওই প্রকল্প থেকেই সরে আসেন তিনি।

হাসপাতাল থেকে টাইমস অব ইন্ডিয়াকে দেয়া সাক্ষাৎকারে মালভি বলেন, আমি কেবলই দুবাই থেকে মুম্বাই ফিরেছি। যোগেশ আমাকে ক্র’মাগত ফোনে বিরক্ত করছিলেন। একপর্যায়ে বাধ্য হয়ে আমি তাকে ব্লক করে দিই। তারপরও তিনি নতুন নতুন নম্বর থেকে ফোন করেই যাচ্ছিলেন।

তিনি জানান, ঘ’টনার দিন সন্ধ্যায় মুম্বাইয়ের আন্ধেরির সেভেন বাংলোস ক্যাফেতে যান মালভি। ওই ক্যাফেটি তার বাসা থেকে পাঁচ মিনিটের পথ। সেখানে মিটিং শেষে হেঁটে নিজের বাড়িতে যাচ্ছিলাম। মালভি বলেন, হঠাৎ একটা গাড়ি এসে আমার পথ আটকে দেয়।

গাড়ি থেকে নেমে আসেন যোগেশ। আমি তাকে এসব তামাশা বন্ধ করতে বলি। উল্টো সে গাড়ি থেকে নেমে ছুরি দিয়ে আমাকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। তিনি জানান, হাত দিয়ে আ’ঘাত ঠেকানোর চেষ্টা করায় তার দুই হাত মারাত্ম’কভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। আর পাকস্থলীর দেড় ইঞ্চি গভীরে ঢুকেছে ছু’রির ফলা।

পরে রাস্তা দিয়ে সাইকেল চালিয়ে যাওয়া কয়েকজন তাকে তুলে হাসপাতালে নিয়ে যান। হাসপাতাল সূত্রের বরাতে ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, মালভির অবস্থা তেমন সুবিধার নয়। দুটো হাতই অচল হয়ে পড়েছে। বেশ কয়েকটি সার্জারি করাতে হবে। এদিকে যোগেশের বি’রুদ্ধে হ’ত্যাচেষ্টা এবং কুমতলবে কাউকে অনুসরণ করার মা’মলা দায়ের হয়েছে। তাকে পুলিশ খুঁজছে বলে জানিয়েছেন মুম্বাই পুলিশের মুখপাত্র এস চৈতন্য।

Author: Rijvi Ahmed

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *