বিড়ালের খোঁজে এলাকায় মাইকিং, এসপির সহযোগিতায় পেলেন

সকালে আদুরে বিড়ালটি হারিয়ে যায় কণ্ঠশিল্পী সিঁথি সাহার। আশপাশের কোথাও না পেয়ে পোষা প্রাণীটির খোঁজে মাইকিং করান তিনি। থানায় করেন সাধারণ ডায়েরিও (জিডি)। শেষমেশ বিড়ালটি খুঁজে পেয়েছেন তিনি। সন্ধ্যায় বাড়ির দরজার সামনেই প্রাণীটিকে পেয়ে আনন্দে ঝলমল করে ওঠে তাঁর মুখ।

আজ বুধবার বিড়াল নিয়ে এ কাণ্ড ঘটেছে কুষ্টিয়া শহরে। এ শহরের থানাপাড়ায় সিঁথি সাহার বাসা।

সন্ধ্যায় সিঁথি প্রথম আলোকে বলেন, ‘কেউ হয়তো বিড়ালটি রেখে দিয়েছিল। পরে পুলিশের ত্বরিত পদক্ষেপের কারণে ফিরিয়ে দিয়েছে। এ জন্য পুলিশ সুপার (এসপি) এস এম তানভীর আরাফাতকে অসংখ্য ধন্যবাদ। তিনি দ্রুত পদক্ষেপ নেওয়ায় শখের বিড়ালটি ফেরত পেলাম। সব কৃতিত্ব পুলিশের।’

সিঁথি সাহা জানান, প্রায় এক বছর ধরে শখের বসে বিড়ালটি পুষছেন তিনি। আজ বেলা ১১টার দিকে তিনি সেটি খুঁজে পাচ্ছিলেন না। ম্যাঁওকে (বিড়াল) না পেয়ে আশপাশের বাড়িতে ব্যাপক খোঁজাখুঁজি করেন। কান্নাও করেন। বিড়ালের খোঁজে এলাকায় মাইকিংও করেন। এরপর বেলা দুইটার দিকে কুষ্টিয়া মডেল থানায় গিয়ে জিডি করেন। এরপর উপপরিদর্শক (এসআই) সুমন কাদেরী এলাকায় গিয়ে বিড়ালটির বিষয়ে খোঁজখবর নিতে থাকেন। একপর্যায়ে সন্ধ্যা পৌনে ছয়টার দিকে তিনি দেখতে পান, বাড়ির দরজার সামনে বিড়ালটি দাঁড়িয়ে আছে। এতে মনটা ভরে ওঠে তাঁর।

জানতে চাইলে এসপি এস এম তানভীর আরাফাত বলেন, কুষ্টিয়া পুলিশ যেকোনো প্রয়োজনে জনগণের সেবায় সব সময় কাজ করছে এবং করে যাবে।

সিঁথি রবীন্দ্রসংগীত, লোকসংগীত ও চলচ্চিত্রের গান করেন। তাঁর চারটি গানের অ্যালবাম বেরিয়েছে।

Author: Rijvi Ahmed

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *