মৃ’ত্যুর পথযাত্রী ক্যানসারে আ’ক্রান্ত প্রেমিকে বিয়ে করলেন প্রেমিকা, ভালোবাসার দৃষ্টান্ত গড়লেন তরুণী

২২ বছরের যুবক নাভার হারবার্ট। ক্যানসারে আ’ক্রান্ত এক প্রেমিক। ভয়ংকর ব্রেন টিউমার নিয়ে মা’রা যাবেন মাত্র একদিন পরই। প্রেমিকা মাইয়া ফ্যালওয়াসার ঠিক এই সময়ই সিন্ধান্তটি নিলেন। মৃ’ত্যু পথযাত্রীকে বিয়ে করে ভালোবাসার দৃষ্টান্ত গড়লেন এই অস্ট্রেলীয় তরুণী।

ব্রিটিশ সংবাদ মাধ্যম দ্য সান-এ প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, নাভার হারবার্ট কুইন্সল্যান্ডের গোল্ড কোস্ট দলের রাগবি খেলোয়াড়। ২২ বছর বয়সী এ তরুণ ব্রেইন টিউমারে আ’ক্রান্ত ছিলেন। হারবার্টের সঙ্গে দীর্ঘদিনের প্রেম ছিল মাইয়া ফ্যালওয়াসার নামের এক তরুণীর।

প্রেমিকের মৃ’ত্যু নিশ্চিত জেনেও হারবার্টকে বিয়ে করেন তিনি। গোল্ড কোস্টে আবেগঘন এক বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন দুইজনের পরিবার, স্বজন এবং বন্ধুবান্ধবেরা। পরদিন গত মঙ্গলবার রাতেই মা’রা যান হারবার্ট। বিয়ের অনুষ্ঠানে হুইল চেয়ারে চড়ে বরের বেশে হাজির হন হারবার্ট। ফুল হাতে সাদা গাউনে কনে মাইয়া।

জাঁকজমক এক অনুষ্ঠানে পরস্পরকে বরণ করে নেন এ নবদম্পতি। বিয়েতে আয়োজন করা হয় নাচ-গান, পানীয় আর খাবারের। মৃ’ত্যুর একদিন আগে বিয়ে করলেও দীর্ঘ সময় একসঙ্গে থাকছিলেন তারা। তাদের ১১ মাস বয়সী একটি পুত্র সন্তানও রয়েছে। মাইয়া বলেন, ‘আমি আমার সবচেয়ে ঘনিষ্ঠ বন্ধুকে হারালাম। আমার স্বামীকে হারালাম।

আমার ছেলে হারিয়েছে তার বাবাকে। আজ আমার শোকের দিন।’ বিয়েতে উপস্থিত হওয়ায় অতিথিদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন মাইয়া। তিনি বলেন, ‘আমি আমার পরিবার ও বন্ধুদের প্রতি ভালোবাসা জানাচ্ছি। এমন কঠিন মুহূর্তে তাঁরা আমার পাশে ছিলেন, আমাকে সমর্থন দিয়ে গেছেন।’

Author: Rijvi Ahmed

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *