৭০ হাজার টাকার ফোন পাবেন মাত্র ২৫ হাজারে

এলজির জি এইট এক্স নিয়ে শুরুতেই বিপুল আগ্রহ দেখা গিয়েছিল টেক ওয়ার্ল্ডে। ফ্লিপকার্ড বিগ বিলিয়ন ডে-তে ফোনটির প্রতি গ্রাহকদের উচ্চাশা ছিল এই ফোনটি নিয়ে।

ডুয়েল স্ক্রিন-এর এই ফোনের বিক্রি শুরু হওয়ার ১২ ঘণ্টার মধ্যেই ৩৫০ কোটি ফোন বিক্রি করে ফেলেছিল সংস্থাটি। কিন্তু আর চিন্তা নেই। তবে এবার ফ্লিপকার্ট দীপাবলী সেলে আবার এই ফোন খুব সস্তায় পাবেন গ্রাহকরা।

এলজি জিএইটেক্স যখন লঞ্চ হয়েছিল তখন দাম ছিল ৬৯,৯৯৯ রুপি। কিন্তু বিগ বিলিয়ন ডে সেলে এই ফোনের দাম দাঁড়িয়েছিল ১৯ হাজার ৯৯০ রুপি। এবার বিগ দিওয়ালি সেল-এর সময় এলজির এই ফোনটি গ্রাহকরা পাবেন ২৪,৯৯০ টাকায়। অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট ও ডেবিট কার্ড ইএমআই ট্রানজাকশন করলে ইন্টারেস্টে ডিসকাউন্ট পাবেন ১০ শতাংশ পর্যন্ত। এছাড়া বাজাজ ফিনসার্ভ থেকে ইএমআই বিকল্প পাবেন গ্রাহকরা। যে কোনো ব্যাংকের কার্ডের মাধ্যমে এই ফোন ইএমআই-তে নিতে পারবেন গ্রাহকরা। ১৬ হাজার ৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হবে।

এলজির এই ফোনে ৬ দশমিক ৪ ইঞ্চি গুল এইচ ডি + গুল ভিসন ডিসপ্লে রয়েছে। স্ক্রিন এর অ্যাসপেক্ট রেসিও ১৯:৫:৯। অ্যান্ড্রয়েড নাইন পাই রয়েছে। ২.১ ইঞ্চির একটি সেকেন্ডারি ডিসপ্লে রয়েছে। সেটিতে টাইম, ব্যাটারি, ও অন্য নোটিফিকেশান দেখা যাবে। কোয়ালক্রম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর আছে এই ফোনে।

সূত্র: জি নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *