আল্লাহর নির্দেশনা মেনেই জীবনকে এগিয়ে নিতে হবে: পপি

সাদিকা পারভীন পপি। দীর্ঘ ক্যা’রিয়ারে তার ভক্ত’দের দিয়ে’ছেন অসংখ্য দর্শ’কপ্রিয় ছবি। জায়গা করে নিয়েছেন ভ’ক্তদের মনের মণি’কোঠা’য়। কিন্তু তার এই দীর্ঘ ক্যারিয়ারে বিভিন্ন সময় বিভিন্ন নায়কের সঙ্গে নাম জড়ি’য়েছেন। তবে সব কিছু পিছনে ফেলে কাজ করে গেছেন নিজের আপন মনে।

‘ভা’লোবাসার প্রজাপতি’ শি’রোনামে’র নতুন একটি ছবিতে চুক্তি’বদ্ধ হয়েছেন। ইমপ্রেস টেলিছবির ব্যানারে এটি যৌ’থভাবে পরিচালনা করবেন রাজু আলীম ও মা’সুমা তানি। এতে পপিকে ক’রোনাভা’ইরাস আ’ক্রান্ত একজন চিকিৎসক হিসেবে দেখা যাবে।

এদিকে কয়েকদিন আগে’ই করো’নাভাই’রাস থেকে সুস্থ হয়েছেন এই নায়িকা। এ ব্যাপারে পপি বলেন, মহান আ’ল্লাহর রহমতে এখন বেশ ভালো আছি। শুটিং করছি ও অ’ন্যান্য স্বাভা’বিক সব কাজকর্ম করে যাচ্ছি। তবে সুস্থ হওয়ার পর বেশ কিছুদিন শা’রীরিক দুর্বল’তা অনু’ভব করেছিলাম। সেই সমস্যাগুলো এখন আর নেই।

নিজের জীবন নিয়ে পপি বলেন, আমরা ছোট ছোট বিষয় নিয়ে একে-অন্যের স’ঙ্গে রেষা’রেষিতে লিপ্ত হই। ভোগবিলাস নিয়ে মেতে থাকি। মৃ’ত্যু’ নিয়ে সেভাবে ভাবি না বললেই চলে। অথচ মৃ’ত্যু’ যে কোনো সময় চলে আসতে পারে। ক্ষণি’কের এ পৃথিবীতে কার আয়ু কত দিনের- তা আমরা আগে থেকে কে’উ-ই জানি না। তাই মৃ’ত্যু’ নিয়ে সব সময়ই ভাবা উচিত। আ’ল্লাহর নির্দেশনা মেনেই জীবনকে এগিয়ে নিতে হবে।

Author: Rijvi Ahmed

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *