৮০০ কোটি টাকা দিয়ে বাবার রাজপ্রাসাদ উদ্ধার করেন সাইফ আলি খান

তৈমু’রের পর এবার দ্বি’তীয়’বার অ’ন্তঃস’ত্ত্বা কারিনা কা’পুর খান। অ’ন্তঃস’ত্ত্বা হ’ওয়ার পর লাল সিং চা’ড্ডা’র শ্যু’টিং শেষ করে পতৌদি রা’জপ্রা’সা’দে পাড়ি দি’য়েছেন সাইফ-কারিনা। সেখানেই আ’পা’তত নিরি’বি’লিতে স’ময় কা’টছে নবাব-বেগমে’র। প”তৌদি রা’জপ্রা’সাদ নি’য়ে এবার কার্য’ত বি’স্ফো’রণ ঘটা’ন সাইফ আলি খান

সম্প্রতি এক সংবাদ’মাধ্য”মের সা’ক্ষাত’কারে সা’ইফ আলি খান জা’নান, তাঁর বাবা মনসুর আলি খান পতৌ’দির মৃ’ত্যু’র সম’য় একটি হোটে’ল কো’ম্পা’নিকে লি’জে দেওয়া ছিল পতৌ’দি রা’জপ্রা’সাদ। যে হো’টেল চেনের হাত থে’কে প’দি রা’জপ্রা’সাদ ফি’রে পেতে সাই’ফকে ৮০০ কোটি টাকা মূল্য চোকাতে হয়।

পৈ’তৃক’ভাবে তিনি পতৌ’দি রা’জপ্রা’সাদ পেয়েছে’ন বলে ভা’বলে ভু’ল হবে। সংশ্লি’ষ্ট হো’টেল চেনের কাছ থেকে বি’পুল অ’র্থ দিয়ে তবেই প’তৌদি রা’প্রাসা’দ তাঁকে ফি’রে পে’তে হয়ে’ছে বলে জা’নান সাইফ ।

মন’সুর আলি খান প’তৌদির মৃ’ত্যু’র পর নী’মরা’না হো’টেল চেনের মা’লি’করা তাঁকে জানান, রা’জপ্রাসা’দ ফিরে পে’তে হলে ৮০০ কো’টি দি’তে হবে তাঁ’কে’। প্র”সঙ্গত ২০০৫ সাল থেকে ২০১৪ সাল প’র্যন্ত সংশ্লি’ষ্ট’ গ্রু’পের কাছে লি’জে দেও’য়া ছিল পতৌ’দি রা’জপ্রাসা”দ।

১০ এক’র জ’মিতে তৈ’রি হয়েছে পতৌ”দি রা’জপ্রা’সাদ। যেখানে ১৫০টি ঘর রয়ে’ছে। রয়ে’ছে ৭টি শো’য়ার ঘর। ৭টি হল’ঘর। ৭টি বি’লিয়ার্ড খে’লার ঘর।

শে’ষ নবাব ইফ’তি’কার আলি খান পতৌ’দির পর ওই রাজ’প্রা’সাদ পৈতৃ”কভাবে হা’তে পান সাই’ফের বাবা মন’সুর আ’লি খান পৌ’তদি’। বী’র জারা, মঙ্গল পান্ডে., মেরে ব্রা’দার কি দু’ল’হান-সহ এ’কা’ধিক সি’নেমার শ্যু’টিং করা হয়ে’ছে প’তৌদি’দের এই রা’জপ্রা’সাদে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *