উৎসবে মুখ্যমন্ত্রীর উপহার পেয়ে আপ্লুত সৃজিত পত্নী মিথিলা

সমগ্র বাংলা এখন শারদ আনন্দে মাতোয়ারা। মহামা’রি করো’নার হানা থেমে না থাকলেও পরিবার, আত্মীয়-স্বজনসহ কাছের মানুষদের নিয়ে বেশ ভালোই উৎসব কাটবে সবার। পূজা উপলক্ষে কয়েকটা দিন আড্ডা, খাওয়া-দাওয়ায় সবাই মেতে উঠলে সমস্যাই-বা কী’।

অন্য সবার মতোই পরিকল্পনা রয়েছে সৃজিত-মিথিলারও। বিয়ের পর এবারই প্রথমবার একসাথে পূজার উৎসব পালন করবেন দুই বাংলার এই তারকা জুটি। সেই উৎসবের আনন্দকে বাড়িয়ে দিল মুখ্যমন্ত্রী মমতা।

ইতোমধ্যেই ঢাকে কাঠির বাড়ি পড়েছে। উৎসবের উদ্বোধনে ব্যস্ত মুখ্যমন্ত্রী। তারপরও সবদিকে খেয়াল রাখেন তিনি। অন্যান্যবারের মতো এবারও প্রিয়জনদের শারদীয়ার উপহার পাঠিয়েছেন। তালিকায় টলিপাড়ার অনেকেই রয়েছেন। তবে নতুন করে সংযোজন হয়েছেন মিথিলা।

মুখ্যমন্ত্রীর এমন ভালোবাসায় আবেগে আপ্লুত সৃজিত পত্নী মিথিলা। দিদির পাঠানো উপহারের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে তাকে কৃতজ্ঞতা জানিয়েছেন।

সৃজিত-মিথিলা
নতুন বউয়ের সাজের মতোই শাড়ি উপহার পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী। মিথিলার জন্য নীল শাড়ি। এতে সবুজ-গো’লাপির চওড়া পাড়ও রয়েছে। আর সৃজিতের জন্য পাঠিয়েছেন লাল রঙের পাঞ্জাবি।

২০১৯ সালের ডিসেম্বরেই বিয়ে করেন সৃজিত-মিথিলা। মহামা’রি করো’নার কারণে দীর্ঘ সময় স্বামীর থেকে দূরে থাকলেও গত ১৫ আগস্ট কলকাতায় স্বামীর কাছে ফিরেন মিথিলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *