রোহিতের স্ত্রীকে নিয়ে সিনেমা দেখতে গিয়ে ধরা খেয়েছিলো কোহলি!

কোহলি
ভারতীয় অধি’নায়ক বিরাট কোহলি ও সী’মিত ওভা’রের সহ-অধিনা’য়ক রোহি’ত শর্মার মধ্যে দ্বন্দ্বের বিষ’য়টি এখন কারো কাছে’ই অজা’না নয়। দ্বাদশ বিশ্বকা’পে দুই তার’কা ক্রি’কেটা’রের মন’স্তাত্ত্বি’ক ল’ড়াই উ’ত্তাপ ছ’ড়িয়েছে মি’ডিয়া প্রাঙ্গনে। এমনকি অধি’নায়ক’ত্ব বা দ’লে প্রভা’ব বি’স্তার করা নিয়ে এখনো চল’ছে ‘শী’তল যু’দ্ধ’।

এরই মধ্যে নতুন এক’টি খবর দুই তা’র’কার দ্ব’ন্দ্বে’র আ’গু’নে যেন ঘি ঢে’লেছে। ভা’রতের প্রভা’বশা’লী সংবাদ’মাধ্যম ডেকা’ন ক্রনি’কলের দাবি, ২০১৩ সালে রো’হি’তের স্ত্রী ঋতি’কা সা’জ’দেহকে নিয়ে সিনেমা দেখতে গিয়েছি’লেন কোহলি!

কোহলি
বলা বাহুল্য, সেই সময় কোহলি ও রোহিত দুজনই ছিলেন অবিবাহিত। তবে স্বভাবতই বিষ’য়’কে হালকা করে দেখতে নারাজ ভা’রতের সং’বাদমা’ম। দুই ক্রি’কেটা’রের দ্ব’ন্দ্বে’র কা’রণ ঋ’তি’কার সাথে কো’হলির ‘আনুমানিক’ কোনো রসা’য়ন কি না, সেটিও যেন খ’তিয়ে দেখ’তে বসে’ছেন কেউ কেউ।

ডেকান ক্র’নিকল তাদে’র খ’বরে দাবি করেছে, ২০১৩ সালের আগস্টে জিম্বা’বুয়ে সফর শেষে দেশে ফিরে ঋ’তি’কাকে নিয়ে সিনেমা দেখতে গি’য়েছি’লেন কোহ’লি। কোহ’লির পেছনে তখ’নই বেশ তা’রকাখ্যা’তি, আর তাই মি’ডিয়ার দৃষ্টি এড়ানোও সম্ভ’ব হয়নি। কো’হলি ক্যামে’রার সা’মনে সাব’লীল থাকলেও নিজে’কে আ’ড়াল ক’রার চেষ্টা ক’রছি’লেন ঋ’তিকা।

তখন কয়েকটি সংবাদ’মাধ্যমে দু’জনের ছবিও প্রকাশ করা হয়। সেই ‘কেঁচো খুড়তে গিয়ে সাপ বের করে আনা’র প্রয়াসই যেন নতুন করে! কোহলির সাথে ঋতি’কার কোনো’ রসায়’ন ছি’ল কি না বা কো’হলির সা’থে রোহি”তের দ্ব’ন্দ্বের কারণ রোহি’তের রূপ’বতী স্ত্রী ঋ’তিকার অতী’ত কোনো বিষয় কি না ভার’তের ক্রিকেট পা’ড়ায় কানা’ঘুষা চল’ছে এসব নিয়েই।

রোহিতের স্ত্রীকে নিয়ে সিনেমা দেখতে গিয়ে ধরা খেয়েছিলো কোহলি!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *