বাংলাদেশী জনপ্রিয় মডেলের সি’গারেট খাওয়া ছবি তুমুল ভাইরাল

শোবিজ অঙ্গনে আসার পর থেকেই একের পর এক বিতর্কে জড়াচ্ছেন অভিনেত্রী জান্নাতুল নাঈম এভ্রিল। নানা বিতর্কের জন্ম দেওয়া এই অভিনেত্রী এবার ধূমপানের একটি ছবি তার ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করে আলোচনায় উঠে এসেছেন।

গত ১১ অক্টোবর ছবিটি পোস্ট করেন এভ্রিল। এতে দেখা যায়-বেলকোনিতে রাখা চেয়ারে আয়েশি ভঙ্গিতে বসে আছেন এভ্রিল। সাদা-কালো রঙের স্টাইপের শার্টের সঙ্গে শর্টস পরেছেন তিনি। তার বাঁ হাতে একটি সিগারেট।

আর ক্যাপশনে লিখেছেন, যদি আপনি আমার কাছে সুন্দর হন, তবে আমিও আপনার কাছে সুন্দর হবো! হিসাব সহজ।

ছবিটি পোস্ট করার পর থেকে নেটিজেনরা নানা মন্তব্য করছেন। অনেকেই এভ্রিলের রূপের প্রশংসা করছেন। আবার অনেকে তার ধূমপান নিয়ে প্রশ্ন তুলেছেন। ভক্তদের একজন লিখেছেন, তুমিও নারীবাদীদের কাতারে চলে যাচ্ছো নাকি!’ রুবেল আমিন নামে একজন লিখেছেন, ধূমপান করো না। এমন অসংখ্য মন্তব্যে ভরে আছে এভ্রিলের কমেন্ট বক্স।

এর আগেও সুইম স্যুট পরে সমালোচনার মুখে পড়েছিলেন এভ্রিল। তাছাড়া ইনস্টাগ্রামে আবেদনময়ী একটি ভিডিও পোস্ট করে সমালোচিত হয়েছেন তিনি।

২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন জান্নাতুল নাঈম এভ্রিল। এ প্রতিযোগিতায় তথ্য গোপনের অভিযোগে বিজয়ের মুকুট হারান তিনি। তবে নিয়মিতই কাজ করে যাচ্ছেন শোবিজ অঙ্গনে। লকডাউনের কারণে দীর্ঘদিন শুটিংয়ের বাইরে ছিলেন এভ্রিল। গত জুন মাসের মাঝামাঝি সময়ে শুটিংয়ে ফেরেন তিনি। ‘জিম জসিম’ নামে এ নাটকের শুটিং নগরীর বিভিন্ন স্থানে হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *