পপির স্বামী পরিচালক রাজু আলীম

এবার চিত্রনায়িকা পপির স্বামী চরিত্রে দেখা যাবে পরিচালক রাজু আলীমকে। তবে বাস্তব জীবনে নয়, পর্দায় স্বামীর ভূমিকা পালন করবেন এই পরিচালক।

রাজু আলীম পরিচালক হিসেবেই পরিচিত। এর বাইরেও অনেক পরিচয় রয়েছে। তবে এবার পপির নায়ক হয়ে পর্দায় আসছেন তিনি। সিনেমার নাম ‘ভালোবাসার প্রজাপতি’।

এতে তিনি চিত্রনায়িকা পপির নায়ক হিসেবেই দর্শকের সামনে আসছেন। এতে তিনি পপির প্রেমিক ও স্বামীর চরিত্রে অভিনয় করেছেন। সম্প্রতি সিনেমাটির শুটিং সম্পন্ন হয়েছে রাজধানীর উত্তরার একটি শুটিং স্পটে।

অভিনয়ের পাশাপাশি মাসুমা তানির সঙ্গে সিনেমাটি যৌথভাবে পরিচালনাও করেছেন রাজু আলীম। করোনাকালীন প্রেম, মানবিকতা এবং মহামারীর ফলে সামাজিক ও ব্যক্তিগত জীবনে কতটা প্রভাব পড়ছে এটাই দেখাতে চেয়েছেন রাজু আলীম।

এ প্রসঙ্গে রাজু আলীম বলেন, প্রথমবার সিনেমায় অভিনয় করেছি। সহশিল্পী হিসেবে পপিকে পেয়েছি। বেশ আন্তরিকতা নিয়েই পপি এখানে অভিনয় করেছেন। কাজের অভিজ্ঞতা বেশ ভালো।

প্রেম, বাস্তবতা ও করোনাকালে আমাদের ফ্রন্টলাইনের যোদ্ধাদের জীবনযাপন নিয়েই এ সিনেমার গল্প তৈরি করা হয়েছে। আশা করছি এটি দর্শকদের ভালো লাগবে।

সিনেমাটিতে আরও অভিনয় করছেন- শিপন মিত্র, খালিদ মাহবুব তুর্য, মিস ইউনিভার্স বাংলাদেশ শিলা ঈশ্বরী, আলিশা, তানিন তানহা, ফেস অব এশিয়া মেহেদী পলাশ, ডিজে সোনিকা, ড. তেহরিন প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *