মায়ের সেবা করার জন্য আমেরিকা থেকে চলে আসলেন শ্রাবন্তী

প্রায় অনেক বছর আগেই শোবিজ থেকে বিরতি নিয়ে সুদূর আ’মেরিকাতে পাড়ি জমিয়েছেন এক সময়ের জনপ্রিয় মডেল ও অ’ভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তী। স্বামী, সন্তান নিয়ে সেখানে বেশ সুখেই আছেন তিনি। অনেকদিন দেশে ফেরা হয়না তার। তবে এবার এসেছেন ঠিকই, কিন্তু মন খা’রাপের কারণ নিয়ে।

গুরুতর অ’সুস্থ ভর্তি শ্রাবন্তীর মা মাহমুদা সুলতানা। বেশ অনেকদিন ধরেই তিনি লিভা’র সিরোসিস, ডায়াবেটিসে আ’ক্রান্ত। সম্প্রতি তার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতা’লে ভর্তি করা হয়। সেই খবর পেয়ে মায়ের পাশে থাকতে ছুটে এসেছেন ‘রং নাম্বার’ খ্যাত এই নায়িকা।

মাকে দেখতে গত ৯ অক্টোবর দিবাগত রাতে বাংলাদেশে পা রাখেন এই অ’ভিনেত্রী। এসেই ছুটে যান বগুড়ায় গ্রামের বাড়িতে। তার মা সেখানেই থাকেন।

শ্রাবন্তী বলেন, ‘মা অনেক আগে থেকেই ডায়াবেটিস ও লিভা’রের সমস্যায় ভুগছিলেন। এখন শরীরটা অনেক খা’রাপ হয়ে গেছে। মায়ের অ’সুখ। শুনে দূরে থাকা যায় না। ছুটে আসতে হলো। মায়ের পাশে আছি, তার সেবা করতে পারছি খুব ভালো লাগছে।’

তিনি জানান, গতকাল সকালে বগুড়ার বারডেম হাসপাতা’লে নিয়ে আসা হয়েছে তার মাকে। চিকিৎসকরা আপ্রা’ণ চেষ্টা করছেন। সবার কাছে ৬৮ বছর বয়সী মায়ের জন্য দোয়া চেয়ে শ্রাবন্তী বলেন, ‘মায়ের জন্য দোয়া চাই সবার কাছে। আল্লাহ যেন আমা’র মাকে সুস্থ করে দেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *