শমী কায়সারের নতুন বিয়ে করা রেজা আমিনের আগের স্ত্রীর পরিচয়

গত ২৭ সেপ্টেম্বর পারি’বারিক’ভাবে ঘ’রোয়া পরিবে’শে ব্যব’সায়ী রেজা আমিন সুমনের সঙ্গে বিয়ের বন্ধ’নে আব’দ্ধ হন একসময়ের জনপ্রি’য় অভি’নেত্রী শমী কায়সার। যদিও এতোদিন ধরে বিষ’য়টি প্রকাশ পায়নি। শু’ক্রবার রাজ’ধা’নীর ইস্কা’টনে শমীর বাসায় দুই পরি’বারে’র সদস্য’দের উপ’স্থিতি’তে বিয়ে’র আ’য়োজন অনু’ষ্ঠিত হয়।

এদিন বি’য়ের বেশ কয়ে’কটি ছবি নাট্য’নির্মা’তা চয়নি’কা চৌ’ধুরী ও অভিনে’ত্রী তারিন তাদের ফেস’বুকে পো’স্ট করলে মু’হূ’র্তেই তা ভা’ই’রাল হয়ে পড়ে। এর পর থে’কে’ই টক অব দ্য শো’বিজ-বি’য়ে করেছেন অভি’নে’ত্রী শমী কায়সার।

শমী’ভক্ত’রা কৌ’তূহ’লী হয়ে পড়েন-কে এই রেজা আ’মিন সুমন? কীভা’বে সুম’নের সঙ্গে পরি’চয় ঘটে শমী কায়’সারের?

জানা গেছে, পেশা’য় ব্য’বসা’য়ী রেজা আমিন সুম’নের গ্রামে’র বাড়ি কিশো’রগ’ঞ্জ জেলার অষ্টগ্রামে। সেখা’নে এক অ’ভিজাত পরি’বারে জ’ন্ম তার। তার ব’র্তমা’নে নি’জের ব্যব’সাপ্র’তিষ্ঠান থাক’লেও কর্ম’জী’বনে র‌্যাংগস গ্রুপে চা’করি ক’রেছে’ন। পরে নিজে ব্য’বসা’য়ী হিসেবে প্রতি’ষ্ঠিত হ’য়েছেন। ব্যব’সায়ি’ক সূত্রে শমী’র সঙ্গে পরি’চয় ও পরে বন্ধু’ত্ব গড়ে ওঠে।

ফ’টোগ্রাফি’তে শখ রয়ে’ছে তার। ভ্রমণ পি”পাসু রেজা আমিন ভা’লোবা’সেন সবুজ অরণ্য, জল-বন-পাখি-প্রাণী’দের সঙ্গ। সুযোগ হলেই বে’রিয়ে পড়েন দেশে-বি’দেশের নানা ঠিকানায়। তিনি খেলাধুলা প্রিয়। ফু’টবলে তার প্রিয় ক্লাব বা’র্সেলোনা। ক্লাবটির নিজস্ব স্টেডিয়াম ক্যাম্প ন্যুতে গিয়ে খেলা দেখার অভিজ্ঞতাও রয়েছে তার।

রেজা আমিন সুম’নের দ্বি’তীয় বিয়ে এটি। প্রথ’ম স্ত্রীর সঙ্গে বি’চ্ছে’দ ঘটে’ছে স’ম্প্র’তি। সেই সংসার ভে’ঙ্গে গেলে শমী’কে বে’ছে নেন জী’বনের নতুন স’ঙ্গী হিসেবে।

শমী কায়সার
শমীর পারিবা’রিক সূত্র জানি’য়েছে, গত ২৭ সেপ্টেম্বর বিয়ে সম্পন্ন হয় সুমন-শমীর। গত ৭ অক্টো’বর ছিল শমী’র গায়ে হলু’দের অনুষ্ঠান। ৯ অক্টোবর ছিল বিয়ের রিসিপশন। করোনা পরিস্থিতিতে স্বা’স্থ্যবিধি মেনে এই আয়োজন সম্পন্ন হয়। যে কার’ণে রি’সিপ’শনে শুধু উপস্থিত ছি’লেন বর-কনের দুই পরিবা’রের স’দস্য ও কা’ছের মানুষ।

রেজা আমি’নে’র দ্বি’তীয় বি’য়ে হলেও এটি শমী কায়’সা’রের তৃ”তীয় বিয়ে। এর আগে ১৯৯৯ সালে পশ্চি’মবঙ্গে’র চি’ত্রনি’র্মাতা রি’ঙ্গোকে বিয়ে ক’রেন শমী। নানা কা’রণে দুই বছর পর তাদে’র মধ্যে দূর’ত্ব বেড়ে গেলে সেই বি’য়ে ভে’ঙ্গে যায়।

এরপর ২০০৮ সালের ২৪ জু’লাই শমী বি’য়ে করেন একটি বেস’রকা’রি বিশ্ব’বিদ্যা’লয়ের শিক্ষক মোহাম্মদ আরা’ফা’তকে। সেই সংসা’রেও বি’চ্ছে’দ ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *