ফেইসবুকে পোস্ট দিয়ে ছোটবেলার বন্ধুকে খুঁজে পেলেন নূর!

ছোটবেলায় নূরের খেলার সাথী ছিলেন ঐশী। এক সঙ্গে পড়াশোনা করেছেন তারা। তাদের দুজনের বাবাই পুলিশে চাকরি করতেন। চাকরি করার সুবাদে একইসাথে রাঙ্গামাটি জেলার তবলছড়ি এলাকায় থাকতেন। হঠাৎ বাবার বদলি হয়ে যাওয়ায় তাদের মধ্যে সম্পর্ক বিচ্ছিন্ন হয়। যেহেতু তখন টেলিফোন ছাড়া আর কোনও মাধ্যমে যোগাযোগ সম্ভব ছিল না তাই ছোটবেলার খেলার সাথীকে হারিয়ে ফেলেছিলেন নূর।

দীর্ঘদিন পর খেলার সাথীকে সেই বন্ধুকে ফিরে পেতে ফেইসবুকে পোস্ট দেন। ওই পোস্টের সূত্র ধরেই নূর তার ছোটবেলার খেলার সাথীকে খুঁজে পেয়েছেন। শনিবার নূর তার ফেইসবুকে স্ট্যাটাসে সবাইকে ধন্যবাদ দিয়ে জানিয়েছেন তিনি ফিরে পেয়েছেন তার বন্ধুকে। সিনেমায় এমন গল্প শোনা গেলেও এবারের গল্পটা কিন্তু সত্যি।

নূর জানান, আমি তাকে খুঁজে পেয়েছি আলহামদুলিল্লাহ। তবে গল্পটা আমার কাছেই থাক।

নূর তার ফেইসবুক পোস্টে লিখেছিলেন,
Help post, আসসালামু আলাইকুম
আমি আমার ছোটবেলার বন্ধুকে খুজছি..
নাম:- ঐশী
বাবার নাম:- ফিরোজ আলম (পুলিশ) [যেহেতু তখন তিনি পুলিশের কন্সটেবল/নায়েক ছিলেন এখন হয়তোবা এস.আই/ও.সি.] উনার বাবাও একজন দারগা ছিলেন।
বাড়ি : গাইবান্ধা

সম্ভবত ১৯৯৮/৯৯ সালের দিকে, আমাদের দুজনের পরিবার একই সাথে থাকতো। দুজনেরই বাবা পুলিশের চাকরি করার সুবাদে একইসাথে রাঙ্গামাটি জেলার তবলছড়ি এলাকার কোতয়ালি থানার কাছেই থাকতাম। ৩/৪ বছর একসাথেই ছিলাম। কিন্তু দুজনের বাবার বদলি/Transfer হয়ে যাওয়ায় সম্পর্ক বিচ্ছিন্ন হয়। যেহেতু তখন টেলিফোন ছাড়া আর কোনও মাধ্যমে যোগাযোগ সম্ভব ছিলো না তাই আজ আমরা বিচ্ছিন্ন।
এতটুকুই জানি। ফেসবুকে অনেক খুঁজেছি, কিন্তু তেমন একটা সুবিধা করতে পারিনি, যে কারণে আজকে আপনাদের নিকট সাহায্য চাচ্ছি। ধন্যবাদ।

ছোটবেলার বন্ধুকে খুঁজে পাওয়ার পর নূর ফেইসবুকে লিখেন, সকলকে ধন্যবাদ I’ve Found her…

[এসএসসি ব্যাচের ফেইসবুক থেকে নেয়া]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *