৩৭ বছরের ছোট ছা’ত্রী জসলিনকে বিয়ে করলেন অনুপ জালোটা!

৩৭ বছরের ছোট ছা’ত্রী জসলিনের সঙ্গে বিয়েটা সেরেই ফেললেন পদ্মশ্রীপ্রাপ্ত গায়ক অনুপ জালোটা! এমন গুঞ্জনই ভেসে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। মূলত জসলিন মা’থারুর পোস্ট করা একটি ছবি থেকে এমন গুঞ্জন শোনা যাচ্ছে। জসলিনের পোস্ট করা ছবিতে কনের বেশে দেখা যাচ্ছে জসলিন মা’থারুকে। আর বরের বেশে ধ’রা দিয়েছেন অনুপ জালোটা। ছবিতে জসলিনের পরনে গো’লাপি রঙের বিয়ের পোশাক, হাতে ‘চূড়া’ দেখা যাচ্ছে। শেরওয়ানি এবং পাগড়িতে দেখা গিয়েছে অনুপ জালোটাকে।

ভাই’রাল হওয়া ছবি প্রসঙ্গে মুখ খুলেছেন অনুপ জালোটা। তিনি বলেন, ‘এই ছবিটা দেখে আপনারা যেমনটা ভাবছেন, আদপে তেমন বিষয় নয়। ছবিটি আমাদের আপকামিং সিনেমা ওহ মেরি স্টুডেন্ট হ্যায়-এর। ছবিতে এটি একটি স্বপ্নের দৃশ্য। যেখানে জসলিন বিয়ে করছেন, আর আমি ওর বাবা। বিয়ের অনুষ্ঠানে পিতৃগণও পাগড়ি পরে থাকেন এবং বরও।’

অনুপ জালোটা
প্রসঙ্গত, রিয়্যালিটি শো ‘বিগ বস-১২’র সময় জসলিন মা’থারু এবং অনুপ জালোটার স’ম্পর্ক নিয়ে হইচই শুরু হয়। বিগ বস-এ অনুপের প্রে’মিকা হিসেবেই গিয়েছিলেন জসলিন। যদিও পরে আবার অনুপ জালোটা দাবি করেছিলেন জসলিন তার মে’য়ের মতো। প্রসঙ্গত, জসলিন অনুপ জালোটার কাছে গান শেখেন।

সম্প্রতি, ভোপাল নিবাসী চিকিৎসক অ’ভিনীত গুপ্তার সঙ্গে জসলিনের বিয়েও ঠিক হয়ে যায় বলে শোনা গিয়েছিল। তবে সম্প্রতি সেই বিয়ে ভেঙেও গিয়েছে বলে শোনা যায়। তারই মাঝে সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্যের সৃষ্টি করেন জসলিনের শেয়ার করা এই ছবিটি ভাই’রাল হতে শুরু করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *