বাবা-মায়ের বিয়েবিচ্ছেদ নিয়ে এবার মুখ খুললেন কুমার শানুর ছেলে

জান কুমার শানুর বাবা-মায়ের বিয়েবিচ্ছেদ হয়েছে সেই কবেই। তার পর থেকে মা রীতা ভট্টাচার্যই তাকে বড় করেছেন। সম্প্রতি বাবা কুমার শানু ও মা রীতা ভট্টাচার্যের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জান কুমার শানু। যিনি এবার ‘বিগ বস ১৪’র প্রতিযোগী।

সম্প্রতি বিগ বস ১৪-এর প্রতিযোগী জান কুমার শানু, জেসমিন ভাসিন, সারা গুরপাল, নিক্কি তাম্বোলি তাদের ছোটবেলা নিয়ে কথা বলেন। জান কুমার শানু বলেন, আমার কাছে মা-বাবা বলতে সবটাই আমার মা। যখন আমি মায়ের গর্ভে ছিলাম, তখনই আমার বাবা-মা আলাদা হয়ে যান। ছোট থেকে আমি আমার মায়ের কাছেই বড় হয়েছি। উনিই আমার মা-বাবা সব। আমি এখানে আসার আগে সবচেয়ে বেশি আমার মাকে নিয়েই চিন্তিত ছিলাম। ভালোবাসা নিয়েও আমি মায়ের মতো প্রাচীনপন্থী।

কুমার শানুর সঙ্গে রীতা ভট্টাচার্যের বিয়েবিচ্ছেদ হয়ে যায় ১৯৯৪ সালে। তার পর থেকে ছেলে জান কুমার শানুকে একা মানুষ করেছেন রীতা। জান কুমার শানুর আসল নাম জয়েস ভট্টাচার্য। তাকে বিগ বসের প্রথম প্রতিযোগী হিসেবে আলাপ করিয়ে দিয়েছিলেন খোদ সালমান খান। রীতা ভট্টাচার্যের সঙ্গে বিচ্ছেদের পর কুমার শানু সালোনিকে বিয়ে করেন। তবে রীতা ভট্টাচার্য একাই থেকেছেন। জান কুমার শানু বড় হয়েছেন কলকাতাতেই। কলকাতা বিশ্ববিদ্যালয়েই পড়াশোনা করেছেন জান।

Author: Rijvi Ahmed

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *