শাকিব না দেব দোটানায় জাহানারা মিতু

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’ প্রতি’যোগি’তার প্রথম রা’নার’আপ হয়ে আ’লোচ’নায় আসে জা’হারা মিতু। এরপর থে’কেই মি’উজিক ভিডিও, নাট’ক ও বিজ্ঞা’পনে নি’য়মি’ত কাজ করছেন।

শাকিব খানের বিপ’রীতে ‘আ’গু’ন’ শিরো’নামের একটি ছবি’র ম’ধ্য দি’য়ে বড় প’র্দায় কাজ শু’রু করে’ন তিনি। এরপর ওপা’র বাংলার না’য়ক দেবে’র সঙ্গে ‘কমা’ন্ডো’ শিরো’নামে’র আ’রো একটি ছবিতে চু’ক্তিব’দ্ধ হন। তবে বর্ত’মানে ক’রো’না পরি’স্থিতি’র কা’রণে তার দু’টি চল’ত্রে’র কা’জই থ’মকে গেছে। এ নিয়ে কো’নো প্রকার হ’তা’শা কাজ করছে না মি’তুর মধ্যে।

এদি’কে শাকিব এবং দু’জনে’র স’ঙ্গেই অ’ভি’নয় করে’ছেন অ’ভিনে’ত্রী। কার সঙ্গে অ’ভিন’য়ের ছবি’টি আগে মু’ক্তি পেলে বেশি খু’শি হ’বেন এমন প্র’শ্নের জবাবে অ’ভি’নেত্রী বলেন, আমি আমা’কেই আ’গে দেখ’তে চাই। শাকিব ও দেব, দুইজনই সুপারস্টার।

জাহারা মিতু
আমা’র প্রথ’ম ছবি শাকি’বের সঙ্গে, দ্বি’তীয়টি দেবে’র সঙ্গে। আমি চা’চ্ছি বড় পর্দা’য় আমা’র ছবি’টি মু’ক্তি পা’ক। সেটা যা’র হাত ধ’রেই হো’ক। তারা দু’জনেই চল’চ্চিত্র জগ’তে আমাকে স্বাগত জা’নি’য়েছেন, সাদ’রে গ্রহ’ণ করেছেন। এটাই বড় পাওয়া।

শুধু তাই নয়, অ’ভিনয়ে শাব’নূর, শা’বানা, রো’জিনাকে আই’ডল হিসে’বে গ্রহ’ণ করে’ছেন বলে জানান এই অ’ভিনে’ত্রী। কেননা তা’দের মধ্যে সব’গুণই আছে বলে মনে ক’রেই মিতু। বর্তমা’নে নিত্য নতুন কী’ ফ্যাশন ট্রে’ন্ডের খুঁ’টিনা’টি বিষয় নিয়ে’ই স’ময় পার কর’ছেন এই অ’ভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *