স্বা’মীকে ছেড়ে একমা’ত্র ছেলেকে নিয়ে যেমন আ’ছেন শাবনূর!

বাংলা চলচ্চিত্রের একস’ময়’কার তুমুল জনপ্রিয় নায়িকা শাবনূর। গাজিপুরের ছেলে অনিক মাহমুদ হৃ’দয়কে বি’য়ে করে সুদূর অস্ট্রেলিয়ায় পাড়ি জমিয়েছিলেন এই অভিনেত্রী। বি’য়ের প’রের বছ’রই এ দ’ম্প’তির ঘর আ’লোকি’ত করে আসে এক পু’ত্রসন্তা’ন। কিন্তু চল’তি বছ’রের জানু’য়া’রিতে ভে’ঙে গেছে তাদের সে’ই সংসার! তবে বিচ্ছেদের পরেও ছেলেকে নিয়ে অস্ট্রেলিয়ায় বসবাস করছেন শাবনূর। খোঁজ নিয়ে জানা গেছে ছেলেকে নিয়ে সুখেই আছেন এই নায়িকা।

২০১২ সালের ২৮ ডিসেম্বর অনিককে বিয়ে করেন শাবনূর। ২৬ জানু”য়ারি নিজের স্বা’ক্ষরস’হ বি’চ্ছেদ’পত্র অ্যা’ডভো’কেট কাওসার আহমে’দের মাধ্য’মে স্বা’মী অ’নিক’কে পা’ঠিয়ে’ছেন তিনি। ডি’ভো’র্স নো’টিশে স্বামী অ’নিক মাহমুদ হৃদ’য়ের বি’রু’দ্ধে গু’রুত’র অনেক অভি’যোগ এ’নে’ছেন শাবনূর।

কাওসার আহ’মেদ জানান, স্বা’মী অ’নিক মা’দ’কা’সক্ত। রাত-বিরা’তে মা’তাল হয়ে বা’সায় ফিরেন। শাব’নূরকে না’না’রকম নি’র্যা’তন ক’রেন। স্ত্রী-সন্তা’নের প্র’তি দা’য়ি’ত্বও পালন করে’ন না। বি’র’ক্ত হয়ে’ই তার কা’ছ থেকে বি’চ্ছে’দ চে’য়ে’ছেন দেশি’য় সি’নেমা’র দর্শকপ্রিয় এ নায়িকা।

শাবনূর
কাওসার আ’হমেদ জা’নান, গত ২৬ জা’নু’য়ারি স্বামী অনি’ককে তা’লাক দি’য়েছে’ন শাবনূর। তালা’কে’র নোটিশ অনিকে’র উত্তরা ও গাজী’পুরের ঠি’কা’নায় পা’ঠা’নো হয়েছে।

এক’জন মুস’লিম স্ত্রী’র স’ঙ্গে স্বামী’ যে ব্য’বহা’র করেন অ’নিক সেটা কর’ছেন না বলে অভিযোগ শাব’নূরের। অ’নিকের বি’রু’দ্ধে শাব’নূর আ’রো অ’ভিযো’গ এনেছেন, ছেলের জন্মে’র পর থেকে অ’নিক দিন দিন আরো দূ”রে সরে থাকা শুরু করেন। পরে তিনি জা’নতে পা’রেন অস্ট্রে’লি’য়ায় অন্য এক না’রীর স’ঙ্গে স’ম্প’র্ক গড়ে আ’লা’দা ব’সবা’স করছেন অনিক। এ’রপরও সব মেনে নিয়ে স্বা’মীকে ফি’রিয়ে’ আ’নার চেষ্টা ক’রলে উ’ল্টো অ’মা’নসি’ক নির্যাতন স’ইতে হ’য়েছে শাব’নূর’কে।

তিনি বলেছেন, এসব কা’রণে তারা জী’ব’নে অ’শা’ন্তি নেমে এসে’ছে। এক ‘সময় বি’র’ক্ত হ’য়েই তার কাছ থেকে বি’চ্ছে’দে’র সি’দ্ধা’ন্ত নেন।

সব’শে’ষে তা’লা’কনা’মায় শাবনূর লিখে’ছেন, এসব কার’ণগু’লোর জ’ন্য মনে হয়ে তার সঙ্গে আ’মার আর ব’সবা’স করা সম্ভ’ব নয় এবং আমি’ কখ’নো সু’খী হতে পারব না। তাই নিজে’র উজ্জ্ব’ল ভবিষ্যৎ এবং সু’ন্দর জী’বনে’র জন্য তার সঙ্গে সব স’ম্প’র্ক ছেদ করতে চাই। মুস’লি’ম আইন এবং শরি’য়ত মো’তাবে’ক আমি তাকে তা’লা’ক দিতে চাই। আজ থেকে সে আ’মার বৈ’ধ স্বামী নয়, আ’মিও তার বৈ’ধ স্ত্রী’ নই।

২০১১ সা’লের ৬ ডি’সেম্বর অনিক মাহমুদ হৃদ’য়ের সঙ্গে আংটি বদল করেন শাব’নূর। এরপর ২০১২ সালের ২৮ ডিসে’ম্ব’র তারা বি’য়ে করেন। সেই সং’সারে ২০১৩ সালের ২৯ ডি’সে’ম্বর আই’জান নি’হান নামে এক পু’ত্রসন্তা’নের জ’ন্ম হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *