ফের আলোচনায় তাহসান-মিথিলা

রিল লাইফ এবং রিয়েল লাইফ- দুই জায়গাতেই সমান জনপ্রিয় ছিলেন তাহসান-মিথিলা। এই জুটিকে অনেকেই ‘সেরা জুটি’ বিবেচনা করতেন।

সম্প্রতি ইউটিউবে এই জুটির একটি নাটকের ভিউ ৮০ লাখ ছাড়িয়ে গেলে তাদের গ্রহণযোগ্যতার বিষয়টি আবারও আলোচিত হচ্ছে। বোঝা যাচ্ছে ভক্তের হৃদয়ে এখনও সজীব তাহসান মিথিলার রসায়ন।

‘মিস্টার অ্যান্ড মিসেস’ নাটকটি ২০১৬ সালে ঈদুল আজহায় এনটিভিতে প্রচার হয়। নাটকটি পরিচালনা করেন মিজানুর রহমান আরিয়ান। এই নাটকে স্বামী-স্ত্রী’র চরিত্রে অভিনয় করেছিলেন তাহসান-মিথিলা। প্রচারের পর প্রশংসার বন্যায় ভেসেছিলেন দু’জন। এরপর নাটকটি ইউটিউব চ্যানেলে মুক্তি পায়। এরই মধ্যে নাটকটির ভিউ ৮০ লাখ ৫৯ হাজার ছাড়িয়েছে। ভক্তরা দু’জনের রোমান্টিক অভিনয় এখনও উপভোগ করছেন এবং কমেন্ট বক্সে লিখছেন তাদের অনুভূতির কথা।

এদিকে নাটকের ভিউ ৮০ লাখের মাইলফলক ছাড়িয়ে গেলে বিষয়টি উল্লেখ করে ফেসবুকে একটি প্রমো শেয়ার করেছেন মিজানুর রহমান আরিয়ান। সেখানেও ভক্তরা এই জুটিকে নিয়ে মন্তব্য করেছেন।

আনিকা তাজরিন নামে একজন লিখেছেন, ‘পর্দায় এই জুটি খুব মিস করি।’ ফাহমিদা হালদার লিখেছেন, ‘সেরা জুটি ছিল। একসঙ্গে দু’জনকে অনেক ভালো লাগতো! কিন্তু বাস্তবতা অনেক কঠিন, জীবনে কখন কী ঘটে বলা যায় না।’

পর্দার রোমান্টিক এই জুটি বাস্তব জীবনেও ভালোবেসে ঘর বেঁধেছিলেন। বিয়ের পরও দু’জন জুটি বেঁধে একাধিক টেলিভিশন নাটকে অভিনয় করেছেন। ‘আমার গল্পে তুমি’, ‘ল্যান্ডফোনের দিনগুলোতে প্রেম’, ‘মধুরেণ সমাপয়েৎ’ প্রভৃতি নাটকে তাদের রসায়ন এখনও দর্শককে স্মৃতিকাতর করে। কিন্তু ২০১৭ সালের মে মাসে ১১ বছরের সংসার জীবনের ইতি টানার পর একসঙ্গে পর্দায় এই জুটিকে আর দেখা যায়নি। ভক্তদের সেই আক্ষেপ এখনও অনেক আড্ডায়, চায়ের কাপের তুমুল ঝড়ে, একান্ত কথোপকথনে কান পাতলে শোনা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *