সন্তান হারিয়ে ফেলেছেন কোয়েল মল্লিক, ফিরে পেতে মরিয়া হয়ে আছেন নায়িকা!

নিজের হারিয়ে যাওয়া সন্তানকে ফিরে পেতে চান টালিপাড়ার প্রথম সারির অ’ভিনেত্রী কো’য়েল মল্লিক। পাঁচ বছর আ’গে হা’রিয়ে যায় কোয়েল ওরফে স্ব’র্ণজা এর সন্তান। ২১ অক্টো’বর, বুধ’বার মু’ক্তি পাচ্ছে’ সুরি’ন্দর ফি’ল্মস প্রযো’জিত ছবি ‘র’ক্ত’র’হস্য’। তার আগে নতুন করে আ’বারও মুক্তি পেলো কোয়েল মল্লিক অ’ভি’নীত এই ছবির ট্রে’লার। যেখানে উঠে এলো সন্তা’ন’হারা রেডিও জ’কি ‘স্বর্ণ’জা’র যন্ত্র’ণা।

ভা’রতীয় সংবাদ মাধ্যম জি নিউ’জের প্রতিবেদনে বলা হয়েছে, পাঁচ বছর আগে স্বর্ণ’জা তার সন্তান’কে হারি’য়েছে। হঠ্যাৎ আসা একটি ফোনে সে তার স’ন্তানে’র খোঁজ পায়। এরপরই সন্তা’নকে ফি’রে পেতে একে’বারে না’ছোড়বা’ন্দা হয়ে পড়ে স্ব’র্ণজা। সন্তানকে ফিরে পাওয়া’র জে’দে আরও বেশি করে র’হস্যের জালে জ’ড়িয়ে পড়ে স্ব’র্ণজা। এমনই একটা র’হস্যে ভরা গল্প’ নিয়ে’ই হাজির হতে চলেছে সৌ’কর্য ঘো’ষা’লের ছবি ‘র’ক্ত’র’হস্য’।

ছবির ট্রে’ইলা’রে দেখা যা’চ্ছে স্বর্ণ’জার বিভিন্ন সময় সমাজের ছোট ছোট মা’নুষগু’লির সাহা’য্যে এ’গিয়ে আসে। আবার আগ বাড়িয়ে মানুষকে সাহায্য করতে যাওয়ার জন্য এক’সময় ধা’ক্কাও খেতে হয় স্বর্ণজা’কে। তবে ‘র’ক্ত’র’হস্য’র ট্রে’লারে’র একটি অংশ বিশেষ একটি দৃশ্য নজর কে’ড়েছে, আর সেটি হল কো’য়েল মল্লি’কের সাথে শা’ন্তিলাল মুখো’পা’ধ্যায়ের একটি কথো’পকথন।

যেখানে শান্তি’লাল মুখো’পা’ধ্যায়কে কো’য়েলের উদ্দে’শ্যে বলতে শোনা যাচ্ছে, ‘মাত্র ৯ মা’সের জন্য মা হবি?’ তার কথা সংশো’ধন করে কো’য়েল বলেন, ‘না, ১১ মাস, ৯ মাস ভিতরে, ২ মাস বাইরে’। যদিও কো’য়েল অর্থাৎ স্বর্ণজাকে এই ঝুঁ’কি নিতে দিতে নারাজ শা’ন্তিলাল মুখোপা’ধ্যায়। আবার ট্রে’লারে সন্তা’নের জন্য কাতর হয়ে প’ড়তেও দেখা যায় কো’য়েলকে।

ট্রেলা’রে স্বর্ণ’জা ছাড়াও ঋতব্রত মুখো’পা’ধ্যায়ের চ’রি’ত্রটিও নজর কেড়ে’ছে। ট্রে’লার দেখে আন্দা’জ করা যায়, ‘র’ক্তর’হস্য’ এর র’হ’স্য জ’ড়িয়ে যাবেন অ’ভি’নেতা ঋত’ব্রতও।তবে এর পিছনে ঠিক কী’ র’হস্য রয়েছে তা অবশ্য ছ’বিটি মুক্তির পরই জানা যাবে।

‘র”ক্তর’হস্য’র ট্রেলা’রের প্রথম থেকে শেষপর্যন্ত র’হস্যে ভরা। একেরপর এক বাধা, সন্তানের জন্য হন্যে হয়ে খুঁজে বেড়ানো সব মিলিয়ে স্বর্ণ’জার জীবন কী’ভাবে ওলটপালট হয়ে যায়। সে আদৌ এই সমস্ত র’হস্যে’র জাল ছিঁ’ড়ে ফেলতে পারবেন কি না? নিজের সন্তা’নকে ফিরে পায় কি না? সব র’হস্যে’রই সমাধা’ন হবে আগামী ২১ অক্টোবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *