চলতি মাসের শেষেই নেহা কক্করের বিয়ে, পাত্র কে জানেন

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন গায়ি”কা নেহা কক্কর। এম’নই জল্প’না চ’লছে বিনো’দন জগতে। বহু দিনের পুরনো বন্ধু রোহনপ্রীত সিংএর সঙ্গে’ই না’কি বি’য়ে ক’রতে চলে’ছেন তিনি। মিউজিক রি’য়্যা’লিটি শো ইন্ডি’য়াজ রাইজিং স্টার-এ সেকেন্ড রানার আপ হয়েছিলেন রোহ’নপ্রী’ত।

এছা’ড়াও বিগবস খ্যাত শে’হে’নাজ গিল-এর মুঝসে শাদি করোগে শো-তেও তিনি অংশ নিয়েছি’লেন। সম্প্রতি নেহা কক্কর ও রো’হনপ্রী’ত এক’সঙ্গে এক’টি মিউ’জিক ভিডিও করে’ছিলেন। নেহা সেই গানে’রই কথাগুলি ই’নস্টাগ্রামে পো’স্ট করেন।

আজা চল বিয়া করে লক’ডাউন ভিচ- গানের এই কথা শুনেই নেহার শ্রো’তারা জল্প’না শুরু করে দেন তাহলে কি স’ত্যিই এবার বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। অন্যদি’কে রোহ’নপ্রীতও একটি ভিডিও পোস্ট করেন নেহার সঙ্গে। সেই ভিডিওয় দেখা যাচ্ছে নেহাকে আংটি পরাচ্ছেন রোহনপ্রীত। রোহনপ্রীতের ভিডিও দেখেই গায়ি’কার ফলো”য়াররা বিষয়টি নিয়ে আরও নিশ্চিত হন।

তাঁদের এক ঘনি’ষ্ট সূত্র জা’নি’য়েছেন যে, অ’ক্টোবরে’র শেষে’র দিকেই গাঁ’টছড়া বাঁধছেন দুজনে। সেই ঘনিষ্ঠ সূ’ত্রের কথায়, এই মাসের শে’ষেটর দিকেই দিল্লি’তে বিয়ে করতে পারেন নেহা। ক’রো’না আব’হে’র জন্য বি’য়েতে লো’কজন কম থাক’বেন। য’দিও নেহা এই বিষ’য়ে কোনও মন্তব্য ক’রেননি।

নেহা কক্কর
তবে রোহন’প্রী’তের ম্যা’নে’জার বলছেন, ওরা একসঙ্গে একটি মিউ’জিক ভিডিওয় কাজ ক’রেছে বলে লোক’জন এমন ভাবছেন। কিন্তু এরকম কোনও প’রিক’ল্পনা রো’হনপ্রী’তের নেই। তাই সত্যিই তাঁরা বি’য়ের ‘পিঁ’ড়ি’তে বসছেন নাকি পুরো’টা’ই গুঞ্জন তা এ’খনও ধোঁ’য়াশা’য়। তবে নেহার ঘ’নিষ্ঠ সূত্র এই খব’রকে উড়িয়ে দিচ্ছে না।

প্রসঙ্গত, অভি’নেতা হি’মাংশু খুরা’না’র সঙ্গে এ’কস’ময়ে সম্প’র্কে’ ছিলেন নেহা কক্কর। কিন্তু সেই সম্প’র্ক স্থা’য়ী হয়নি। হিংআংশুই সম্প’র্ক থেকে বেরিয়ে গি’ছি’লেন। সেই স’ম্পর্ক বি’চ্ছে’দের পরে ভে’ঙে পড়ে’ছি’লেন নেহা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *