জীবনের ঝুঁকি নিয়ে চলন্ত ট্রেনের ছাদে সিনেমার শুটিং

সব সম্ভবের নায়ক তিনি। দর্শককে হলে টানতে তার চেষ্টার কোনো অন্ত নেই। কখনো সমুদ্রের অতল গভীরে নেমে পড়ছেন, কখনো লাফ দিচ্ছেন উড়ন্ত বিমান কিংবা বহুতল ভবন থেকে। বাইক নিয়ে চড়াও হন কখনো কখনো ঝুঁকিপূর্ণ পথে। দৃশ্য বাস্তব করতে কোনো ত্রুটি রাখতে চান না হলিউডের সুপারস্টার অভিনেতা টম ক্রুজ।

সেজন্য তার নতুন ছবির শুটিং করতে যাচ্ছেন তিনি মহাকাশে। নাসার সঙ্গে আলোচনাও চূড়ান্ত করে ফেলেছেন। আসছে বছরে সেই শুটিংয়ের প্রস্তুতি চলছে।

তবে তার আগে জীবেনের ঝুঁকি নিয়ে টম ক্রুজ শুটিং করলেন চলন্ত ট্রেনের ছাদে। ‘মিশন ইম্পসিবল’ তারকা বর্তমানে ‘মিশন ইম্পসিবল সেভেন’ সিনেমার শুটিং করছেন। করোনার মধ্যে বিধি নিষেধ মেনেই নরওয়েতে এর শুটিং চলছে।

সেখানেই একটি মারপিটের দৃশ্যের তিনি চলন্ত ট্রেনের ছাদে শুটিং করেন। তার সঙ্গে ছিলেন আরও ক’জন সহ-অভিনেতা।

‘মিশন ইম্পসিবল সেভেন’ সিনেমাটি পরিচালনা করছেন ক্রিস্টোফার ম্যাককুয়ারি। ফটো শেয়ারিং সাইট টুইটারে ট্রেনের ওপর ফাইটিং দৃশ্যের শুটিংয়ের একটি ছবি পোস্ট করেছেন তিনি। এছাড়া শুটিংয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, চলন্ত ট্রেনের ছাদে শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন টম ক্রুজ।

‘মিশন ইম্পসিবল সেভেন’ টম ক্রুজ সিনেমাটিতে আরো অভিনয় করছেন রেবেকা ফার্গুসন, ভিং রামেস, সিমন পেগ, হেইলি অ্যাটওয়েল প্রমুখ।

সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ১৯ নভেম্বর ‘মিশন ইম্পসিবল সেভেন’ নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হবেন টম ক্রুজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *