শেষ ছবি ‘দিল বেচারা’-র জন্য সুশান্ত কত পা’রিশ্র’মিক নিয়ে’ছিলেন জা’নেন!

শেষ সিনেমা দিল বেচা’রা-র জন্য কত পারি’শ্রমি’ক নি’য়েছি’লেন সুশান্ত সিং রাজপুত জানেন! সম্প্রতি প্র’কাশ্যে এসে’ছে সেই রিপোর্ট। জানা যাচ্ছে, দিল বেচা’রা-র জন্য ৩ কোটি পারি’শ্রমিক নিয়ে’ছি’লেন সুশান্ত সিং রাজপুত। বন্ধু মু’কেশ ছাবড়া পরি’চালক হিসেবে দিল বেচারা দিয়েই বলি’উডে পা রাখেন। সেই কা’রণে মাত্র ৩ কোটির পারি’শ্রমি’কেই খুশি হয়ে যান সুশান্ত।

প্রসঙ্গত, প্রত্যেক সি’নেমা’র জন্য ৬ থেকে ৭ কোটি করে পা’রি’শ্রমিক নিতেন সু’শান্ত। অথচ দিল বেচা’রা’র জন্য ৩ কো’টি’তেই রা’জি হয়ে যান তিনি। যদিও দিল বে’চারা মু’ক্তির আগেই মৃ’ত্যু’র কো’লে ঢলে পড়েন বলিউ’ডের এই তরু’ণ অ’ভিনেতা।

এদিকে দিল বে’চা’রার শ্যু’টিং’য়ের সময় সুশা’ন্ত নাকি স’না সা’ঙ্ঘি’র শ্লী’ল’তাহা’নি করেছে’ন। এমন অ”ভি’যো’গ ওঠে। যে খবর শোনার পর কার্য’ত বি’ম’র্ষ হয়ে পড়েন সু’শা’ন্ত। শুধু তাই নয়, দিল বেচা’রার সে’টে কী’ হয়েছিল, তা নিয়ে সাংবা’দিক স’ম্মেলন কর’তে বা’ধ্য হন অ’ভিনেতা।

সু’শা’ন্তের মৃ’ত্যু’র পর বিষ’য়’টি নিয়ে জো’র শো’রগো’ল শুরু হলে মুখ খো’লেন স’ঞ্জনা সা’ঙ্ঘি। তিনি জানান, তাঁর স’ঙ্গে সু’শান্ত এম’ন কোনও কা’জ করে’ননি। সব মি’থ্যে র’টনা করা হয়ে’ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *